shono
Advertisement

ফেসবুক লাইভে বাঙালি যুবকের আত্মহত্যা, দিল্লির বহুতল থেকে উদ্ধার দেহ

কী কারণে আত্মহত্যা? খতিয়ে দেখছে পুলিশ। The post ফেসবুক লাইভে বাঙালি যুবকের আত্মহত্যা, দিল্লির বহুতল থেকে উদ্ধার দেহ appeared first on Sangbad Pratidin.
Posted: 03:23 PM Aug 12, 2019Updated: 03:32 PM Aug 12, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দিল্লির বহুতলে ফেসবুক লাইভে আত্মহত্যা করল এক বাঙালী যুবক৷ মৃতের নাম শুভঙ্কর চক্রবর্তী। তাঁর আদি বাড়ি উত্তর চব্বিশ পরগনার পলতায়। কয়েকমাস আগেই দিল্লি মেট্রো রেল কর্পোরেশনে মেইনটেনার পদে কাজে যোগ দেন তিনি৷ ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ৷ কী কারণে আত্মহত্যা, তা খতিয়ে দেখছেন তদন্তকারীরা৷

Advertisement

[ আরও পড়ুন: দু’টি সেদ্ধ ডিমের দাম ১৭০০টাকা! তাজ্জব ক্রেতা ]

জানা গিয়েছে, গত কয়েক মাস ধরে দিল্লির শাহদারার তেলিওয়ারা এলাকার একটি বহুতলে ফ্ল্যাট ভাড়া করে থাকছিলেন বছর সাতাশের শুভঙ্কর চক্রবর্তী। কয়েকদিন ধরে ব্যক্তিগত কোনও কারণে মানসিক অবসাদে ভুগছিলেন তিনি৷ রবিবার সকাল আটটায় হঠাৎই ফেসবুকে শুভঙ্করের আত্মহত্যার ভিডিও লাইভ দেখতে পান, তাঁরই বন্ধু সূর্যকান্ত দাস৷ ভিডিওতে দেখা যায় সিলিং থেকে ঝুলছে শুভঙ্কর৷ সূর্যকান্ত জানিয়েছে, ভিডিও দেখেই এক মুহূর্ত সময় নষ্ট করেননি তিনি৷ অপর বন্ধু রাজেন্দ্র ওঝাকে নিয়ে শুভঙ্করের ফ্ল্যাটে যান তিনি৷ এবং সেখানে পৌঁছে জানলা দিয়ে উঁকি মেরে দেখেন, সিলিং থেকে ঝুলছে শুভঙ্কর৷ সঙ্গে সঙ্গে দিল্লির ছোটাবাজার মেট্রো স্টেশনের কাছে পুলিশের পিসিআর ভ্যানে ফোন করেন সূর্যকান্ত দাস। পুলিশকে জানান, তাঁর বন্ধু শুভঙ্কর চক্রবর্তী আত্মহত্যা করেছে।

[ আরও পড়ুন: জাতীয় পতাকা নিয়ে ১৫ কিলোমিটার দীর্ঘ মানবশৃঙ্খল, বিশ্বরেকর্ড ছত্তিশগড়ে ]

পুলিশ জানিয়েছে, ঘটনাস্থলে গিয়ে তাঁরা দেখেন ঘরের দরজা ভিতর থেকে বন্ধ। এরপর দরজা ভেঙে ঢুকে দেখা যায়, সিলিং ফ্যানে একটি প্লাস্টিকের দড়িতে বাঁধা অবস্থায় ঝুলছে শুভঙ্করের দেহ। সূত্রের খবর, পরিবারের একমাত্র ছেলে শুভঙ্কর৷ দিল্লির শাস্ত্রী পার্ক ডিএমআরসি প্রশিক্ষণ কেন্দ্রে তাঁর প্রশিক্ষণ চলছিল। তাঁর এক দিদি পশ্চিমবঙ্গে থাকেন। আর মা ১৬ বছর আগে প্রয়াত হয়েছেন।

The post ফেসবুক লাইভে বাঙালি যুবকের আত্মহত্যা, দিল্লির বহুতল থেকে উদ্ধার দেহ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement