shono
Advertisement

১৬ সপ্তাহের অন্তঃসত্ত্বা এই ব্রিটিশ পুরুষ!

ফেসবুকের মাধ্যমে এক স্পার্ম ডোনারকে খুঁজে পান এই ব্রিটিশ যুবক। The post ১৬ সপ্তাহের অন্তঃসত্ত্বা এই ব্রিটিশ পুরুষ! appeared first on Sangbad Pratidin.
Posted: 01:50 AM Jan 09, 2017Updated: 08:20 PM Jan 08, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সন্তানের জন্ম দিতে চলেছেন এক ব্রিটিশ পুরুষ। কি খবরটা পড়ে চমক গেলেন তো ? হ্যাঁ ঠিকই পড়ছেন, গত তিন বছর ধরে আইনত পুরুষ হিসাবে জীবনযাপন করা এখ ব্যক্তি সন্তানের জন্ম দিতে চলেছেন। যে ঘটনা ব্রিটেনের ইতিহাসে এই প্রথম। আর সে কারণেই লিঙ্গ পরিবর্তনের প্রক্রিয়া স্থগিত রেখেছেন হেডেন ক্রস নামে ওই যুবক।

Advertisement

হেডেনের সন্তান ধারণের বিষয়টি প্রকাশ্যে আসার পর গত ২০ বছর ধরে তাঁর মহিলা থেকে পুরুষ হওয়ার প্রক্রিয়া স্থগিত রাখার সিদ্ধান্ত নেয় ন্যাশনাল হেলথ সার্ভিস। যে রূপান্তর প্রক্রিয়ার জন্য খরচ পড়ে ২৯ হাজার পাউন্ড। হেডেন ক্রসের গর্ভে থাকা ডিম্বানু সংরক্ষণ করতে অস্বীকার করে এনএইচএস। হেডেন সন্তান সম্ভবা বলে জানায় তাঁরা। মহিলা থেকে পুরুষে রূপান্তরিত হেডেন মা হওয়ার লোভে, থুরি বাবা হওয়ার লোভে নিজের রূপান্তরের প্রক্রিয়া স্থগিত রাখেন। ইতিমধ্যেই হেডেনের গর্ভাবস্থার ১৬ সপ্তাহ অতিক্রান্ত হয়েছে।

হেডেন ক্রস জানিয়েছেন, ফেসবুকের মাধ্যমেই তিনি তাঁর মা হওয়ার জন্য একজন স্পার্ম ডোনারকে খুঁজে পান। আর প্রথম প্রচেষ্টাতেই তিনি গর্ভধারণ করতে সক্ষম হন বলে জানান মিস্টার ক্রস।

The post ১৬ সপ্তাহের অন্তঃসত্ত্বা এই ব্রিটিশ পুরুষ! appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement