shono
Advertisement

আশ্রম থেকে উদ্ধার বাঘাযতীনের নিখোঁজ শিশু, উধাও হওয়ার কারণ নিয়ে জারি ধোঁয়াশা

অপহরণ নাকি স্বেচ্ছায় আশ্রমে গিয়েছিল শিশুটি, তা খতিয়ে দেখা হচ্ছে। The post আশ্রম থেকে উদ্ধার বাঘাযতীনের নিখোঁজ শিশু, উধাও হওয়ার কারণ নিয়ে জারি ধোঁয়াশা appeared first on Sangbad Pratidin.
Posted: 09:53 AM Nov 24, 2019Updated: 09:54 AM Nov 24, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রায় ১২ ঘণ্টা পর খোঁজ মিলল বাঘাযতীনের শ্রীকলোনি থেকে উধাও হয়ে যাওয়া শিশুর। বাড়ি থেকে কিছুটা দূরে রামমন্দিরের আশ্রম থেকে শ্রেষ্ঠাংশু পোদ্দার নামে ওই শিশুকে উদ্ধার করা হয়। উদ্ধারকারীদের দাবি, আশ্রমেও মাস্ক পরেই দেখা গিয়েছে তাকে। কেন সে বাড়ি ছেড়ে আশ্রমে চলে গিয়েছিল, তা নিয়ে তৈরি হয়েছে ধোঁয়াশা। নেতাজিনগর থানার পুলিশ ওই শিশুর সঙ্গে কথা বলবে।

Advertisement

শনিবার বেলা বারোটা নাগাদ বাঘাযতীনের শ্রীকলোনির বাড়ি থেকে বেরোয় বছর দশেকের ওই শিশু। সে জানায়, বাড়ি নীচের দোকান থেকে লজেন্স কিনতে যাচ্ছে। তবে মাঝে কেটে যায় বহুক্ষণ। শিশু বাড়ি ফিরছে না দেখে খোঁজাখুঁজি শুরু করা হয়। তবে কোনও খোঁজ পাওয়া যায়নি। বাড়ির নীচের দোকান মালিক এবং কর্মীদের সঙ্গে কথা বলে তার বাবা-মা জানতে পারেন শ্রেষ্ঠাংশু সেখানে যায়নি। বাড়ি থেকে কিছুটা দূরের এক ওষুধ দোকানের মালিক জানান শ্রেষ্ঠাংশু তাঁর দোকানে এসেছিল। ৪০ টাকার বিনিময়ে একটি মাস্কও কেনে সে। এরপর সোজা চলে যায়। ছেলের কোনও খোঁজখবর না পেয়ে বাধ্য হয়ে নেতাজিনগর থানায় নিখোঁজ ডায়েরি করা হয়।

এরপর রাত ১১টা নাগাদ আচমকাই স্থানীয় ক্লাবের সদস্যরা এলাকার একটি রামঠাকুরের আশ্রমে যান। সেখান থেকে বছর দশেকের ওই শিশুকে দেখতে পান তাঁরা। উদ্ধার করা হয় শ্রেষ্ঠাংশুকে। উদ্ধারকারীদের দাবি, শ্রেষ্ঠাংশুকে আশ্রম থেকে নিয়ে আসার সময় সে ওই মাস্কটি পরেছিল। এরপরই নেতাজিনগর থানায় ছেলের খোঁজ পাওয়ার কথা জানান শ্রেষ্ঠাংশুর বাবা-মা।

[আরও পড়ুন: সোশ্যাল মিডিয়ায় উষ্ণ বন্ধুত্বের হাতছানি, স্বামী আপত্তি করায় আত্মঘাতী স্ত্রী]

পুলিশ সূত্রে খবর, আশ্রম থেকে উদ্ধারের পর থেকেই মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়েছে ওই শিশুটি। কারও সঙ্গে ভাল করে কথাও বলছে না সে। এছাড়াও পুলিশের দাবি, তার ছোট থেকেই শ্বাসকষ্টের সমস্যা রয়েছে। তাই মাস্ক পরা অভ্যাস। সে কারণেই হয়তো আশ্রমেও মাস্ক পরেছিল শ্রেষ্ঠাংশু। তবে আশ্রমে কেন গেল ওই বছর শিশু, তা নিয়ে রহস্যের জট এখনও কাটেনি। জোর করে আশ্রমে নিয়ে যাওয়া হয়েছিল শ্রেষ্ঠাংশুকে নাকি নিজের ইচ্ছাতেই সেখানেই চলে গিয়েছিল সে, তা খতিয়ে দেখছে পুলিশ।

The post আশ্রম থেকে উদ্ধার বাঘাযতীনের নিখোঁজ শিশু, উধাও হওয়ার কারণ নিয়ে জারি ধোঁয়াশা appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement