shono
Advertisement

বিবাহিত যুবকের সঙ্গে নাবালিকার প্রেমে বাধা পরিবার! অবসাদে গলায় ফাঁস দিয়ে আত্মঘাতী মালদহের যুগল

বৃহস্পতিবার সকালে গাছে মিলেছে যুগলের দেহ।
Posted: 02:46 PM Oct 13, 2022Updated: 02:46 PM Oct 13, 2022

বাবুল হক, মালদহ: সাতসকালে গাছ থেকে উদ্ধার প্রেমিক যুগলের ঝুলন্ত দেহ। ঘটনাকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে মালদহের (Malda) মালতীপুরের রণঘাট এলাকায়। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, পরিবার সম্পর্ক মেনে না নেওয়ার কারণেই এই চরম সিদ্ধান্ত। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

Advertisement

জানা গিয়েছে, মৃত যুবকের নাম সইফুদ্দিন। মালদহের ধানগাড়া গ্রাম পঞ্চায়েতের বাসিন্দা তিনি। বয়স ২০ বছর। স্থানীয় সূত্রে খবর, বিবাহিত ওই যুবক। তা সত্ত্বেও রতুয়ার বাসিন্দা নায়েমা খাতুন নামে এক নাবালিকার সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল সইফুদ্দিনের। প্রথমে তা পরিবারের সদস্যদের নজরে না পড়লেও বেশিদিন বিষয়টা গোপান রাখা যায়নি। দুই পরিবারই বিষয়টি জেনে যায়। এরপরই তা নিয়ে শুরু হয় অশান্তি।

[আরও পড়ুন: হাই কোর্টে বড় ধাক্কা, গান্ধীমূর্তির পাদদেশে আর ধরনা দিতে পারবে না ২০১৪’র টেট উত্তীর্ণরা]

এসবের মাঝে বৃহস্পতিবার সকালে মালদহের মালতীপুরের ধানগাড়া-বিষণপুর পঞ্চায়েতের রণঘাট এলাকার গাছে উদ্ধার হয় সইফুদ্দিন ও নায়েমার ঝুলন্ত দেহ। স্থানীয়রা বিষয়টি টের পেতেই তীব্র উত্তেজনা ছড়ায় এলাকায়। খবর দেওয়া হয় স্থানীয় থানায়। পুলিশ ঘটনাস্থেলে গিয়ে দেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। কেন এই চরম সিদ্ধান্ত? প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, সম্পর্কের টানাপোড়েনের কারণেই এই ঘটনা। তবে মৃতদের পরিবারের সদস্যদের সঙ্গে কথা বললে গোটা বিষয়টা স্পষ্ট হবে বলে ধারণা তদন্তকারীদের।

[আরও পড়ুন: ‘দলে এখন দু’টো শ্রেণি-বাবু ও চাকর’, বিজয়া সম্মিলনীতে ডাক না পেয়ে ‘অভিমানী’ TMC বিধায়ক]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement