shono
Advertisement

নিঃসন্তান বিধবার সম্পত্তি বাগাতে ষড়যন্ত্র আত্মীয়দের! মৃতার আঙুলের ছাপ নেওয়া হল জাল উইলে

ভাইরাল ভিডিও দেখে থ নেটিজেনরা।
Posted: 08:30 PM Apr 11, 2023Updated: 08:30 PM Apr 11, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: উইলে মৃত মহিলার আঙুলের ছাপ নিয়ে সম্পত্তি হাতানোর মতলব। এক ভাইরাল ভিডিওয় (Viral video) ধরা পড়ল এমনই ভয়ংকর দুরভিসন্ধির ছবি। যদিও পুলিশ জানিয়েছে ভিডিওটি ২০২১ সালের। কিন্তু সম্প্রতি সেটি ভাইরাল হয়েছে। যা দেখে থ হয়ে গিয়েছেন নেটিজেনরা।

Advertisement

২০২১ সালের মে মাসে মারা যান আগ্রার বাসিন্দা কমলা দেবী নামের ওই মহিলা। তাঁর স্বামী আগেই মারা গিয়েছিলেন। তাঁদের কোনও সন্তান সন্ততি ছিল না। সম্প্রতি তাঁর এক সম্পর্কিত নাতি জিতেন্দ্র শর্মা পুলিশের দ্বারস্থ হন। দাবি করেন, ওই মহিলার যে উইলের ভিত্তিতে তাঁর বাড়ি ও অন্য সম্পত্তির মালিক হয়েছেন তাঁর দেওরের ছেলেরা, সেটি ‘জাল’। নিজের বক্তব্যের সপক্ষে তিনি হাজির করেছেন ৪৫ সেকেন্ডের একটি ভিডিও।

[আরও পড়ুন: ছাত্রীদের বিনামূল্যে স্যানিটারি ন্যাপকিন দিতে হবে, কেন্দ্রকে নীতি প্রণয়নের নির্দেশ সুপ্রিম কোর্টের]

ভিডিওয় পরিষ্কার দেখা যাচ্ছে, একটি গাড়িতে নিষ্প্রাণ কমলা দেবীর দেহ শোয়ানো। আর তাঁর আঙুলের ছাপ একটি কাগজে তুলে রাখছেন মৃতার দেওরের ছেলেরা। ভিডিও দেখার পরই তদন্ত শুরু পুলিশের।
অভিযোগকারী জানিয়েছেন, ওই মহিলা মারা যাওয়ার পরে তাঁকে গাড়িতে তুলে নেন মৃতার দেওরের ছেলেরা। তাঁরা দাবি করেন, ওই মহিলাকে নিয়ে তাঁরা হাসপাতালে যাচ্ছেন। কিন্তু মাঝপথেই গাড়িটি থামিয়ে এক আইনজীবীকে ডেকে আনেন অভিযুক্তরা। তারপর কমলা দেবীর আঙুলের ছাপ তুলে নেন জাল উইলে। তারপর সেটির ভিত্তিতে মালিক হয়ে বসেন কমলা দেবীর সম্পত্তির। কিন্তু কমলা দেবী বরাবরই সই করতেন ব্যাংকের সব কাগজে। তিনি উইলে কেন আঙুলের ছাপ দিলেন, সেখান থেকেই শুরু বাকিদের সন্দেহের সূত্রপাত। অবশেষে আসল সত্য়ি এল সামনে।

এমন নীচতা দেখে থ হয়ে গিয়েছেন নেটিজেনরা। একজনের মন্তব্য, ”অমানবিকতার একেবারে নিচু তলার নিদর্শন এটা। এই ধরনের মানুষদের সামাজিক ভাবে বয়কট করে দেওয়া উচিত।” পাশাপাশি ওই আইনজীবীর লাইসেন্সও বাতিল করা হোক।

[আরও পড়ুন: বিশ্বের সবচেয়ে বিপজ্জক পজিশনে সঙ্গমই কাল! যুবকের যৌনাঙ্গ ‘ভেঙে’ রক্তারক্তি কাণ্ড]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup অলিম্পিক`২৪ toolbarvideo শোনো toolbarshorts রোববার