shono
Advertisement

সম্পর্ক ভাঙতে চেয়েছিলেন প্রেমিকা, ধর্ষণ করে গোপনাঙ্গে লঙ্কার গুঁড়ো দিল বিবাহিত প্রেমিক

গ্রেপ্তার করা হয়েছে অভিযুক্ত যুবককে।
Posted: 11:01 AM May 18, 2023Updated: 11:03 AM May 18, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অবৈধ সম্পর্কের চরম পরিণতি। গুজরাটে (Gujarat) প্রেমিকাকে ধর্ষণ এবং পৈশাচিক শারীরিক নির্যাতনে অভিযুক্ত হলেন বিবাহিত এক ব্যক্তি। ওই যুবক যে বিবাহিত তা সম্প্রতি জানতে পারেন তরুণী। এরপর সম্পর্ক ভাঙতে চান তিনি। অভিযোগ, এই ‘অপরাধে’ তরুণীকে ধর্ষণ এবং শারীরিক নির্যাতন করেন যুবক। তরুণীর গোপানাঙ্গে লঙ্কার গুড়ো গুঁজে দেওয়ার অভিযোগও উঠেছে। গুরুতর অসুস্থ তরুণীকে হাসপাতালে ভরতি করা হয়েছে।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ঘটনাটি সুরাট শহরের। অভিযুক্তের নাম নিকুঞ্জ কুমার অমৃত ভাই প্যাটেল। তিনি বিবাহিত। স্ত্রী পাশের গ্রামে আলাদা থাকেন। এদিকে এক তরুণীর সঙ্গে সম্পর্কে জড়ান নিকুঞ্জ। তিনি যে বিবাহিত জানতেন না তরুণী। সম্প্রতি পর্দাফাঁস হয়ে যায়। যার পর নিকুঞ্জের স্ত্রী অশান্তি শুরু করেন। এই অবস্থায় সম্পর্কে থেকে সরে যেতে চান তরুণী। যা একেবারেই পছন্দ হয়নি যুবকের।

[আরও পড়ুন: কলেজিয়াম বিতর্কের জের! কেন্দ্রীয় আইনমন্ত্রীর পদ থেকে সরানো হল কিরেন রিজিজুকে]

পুলিশের দাবি, মেজাজ হারিয়ে প্রেমিকাকে কেবল লাইনের তার দিয়ে বেধড়ক মারধর করেন নিকুঞ্জ। এরপর ধর্ষণ করেন তাঁকে। এমনকী তরুণীর গোপনাঙ্গে লঙ্গার গুরু গুঁজে দেন। নির্যাতিতাকে হুমকি দেন, মুখ খুললে তাঁদের ঘনিষ্ট মুহূর্তের ছবি সমাজমাধ্যমে পোস্ট করে দেবেন। পৈশাচিক নির্যাতনে গুরুতর আহত তরুণীকে উদ্ধার করে হাসপাতালে ভরতি করা হয়েছে। গ্রেপ্তার করা হয়েছে অভিযুক্তকে। তাঁর বিরুদ্ধে একাধিক ধারায় মামলা রুজু করেছে পুলিশ।

[আরও পড়ুন: নীতীশের দলের মাংসভাত পার্টির পরেই মুঙ্গেরে গায়েব পথকুকুর, গেরুয়া নেতার অভিযোগে শোরগোল]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement