shono
Advertisement

পরিচারিকাকে ধর্ষণের অভিযোগ, সালিশি সভায় দু’পক্ষের সংঘর্ষে ধুন্ধুমার নিমতায়

ঘটনার পর দীর্ঘক্ষণ পেরিয়ে গেলেও এখনও থমথমে এলাকা। The post পরিচারিকাকে ধর্ষণের অভিযোগ, সালিশি সভায় দু’পক্ষের সংঘর্ষে ধুন্ধুমার নিমতায় appeared first on Sangbad Pratidin.
Posted: 01:33 PM Aug 07, 2020Updated: 01:33 PM Aug 07, 2020

সংবাদ প্রতিদিনি ডিজিটাল ডেস্ক: পরিচারিকাকে ধর্ষণের (Rape) অভিযোগ উঠেছিল এক ব্যক্তির বিরুদ্ধে। সেই অভিযোগের ভিত্তিতে সালিশি সভাকে কেন্দ্র করে রণক্ষেত্রের চেহারা নিল উত্তর ২৪ পরগনার নিমতা (Nimta)। দু’পক্ষের সংঘর্ষে আহত হয়েছেন বেশ কয়েকজন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আয়ত্তে আনে পরিস্থিতি। এখনও থমথমে এলাকা।

Advertisement

ঘটনার সূত্রপাত ৪ আগস্ট। ওইদিনই সুশান্ত পাল নামে নিমতার বড়ফিঙ্গা দক্ষিণপাড়ার বাসিন্দা এক ব্যক্তির বিরুদ্ধে পরিচারিকাকে ধর্ষণের অভিযোগ ওঠে। কাউকে জানালে ফল খারাপ হবে বলেও হুমকি দেওয়া হয় নির্যাতিতাকে। তবে সেসব হুমকির পরোয়া না করেই প্রতিবেশীদের গোটা বিষয়টি জানান ওই পরিচারিকা। খবর কানে যেতেই অভিযুক্তের বাড়ির বাইরে বিক্ষোভ দেখান কাউন্সিলর ঘনিষ্ঠরা। বিষয়টি জানাজানি হতেই তদন্ত শুরু করে পুলিশ। এরই মাঝে ৬ আগস্ট, বৃহস্পতিবার এই বিষয় নিয়ে সালিশি সভার আয়োজন করেন কাউন্সিলর। সেখানেই বচসা বাঁধে দু’পক্ষের।

[আরও পড়ুন: ফের দলবদল, এবার বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ রাজ্যের প্রাক্তন মন্ত্রী হুমায়ুন কবীরের]

কথা কাটাকাটি থেকে হামলায় জড়িয়ে পড়ে দু’পক্ষ। রণক্ষেত্রের চেহারা নেয় এলাকা। খবর পেয়েই তড়িঘড়ি ঘটনাস্থলে পৌঁছয় নিমতা থানার পুলিশ। দীর্ঘক্ষণের চেষ্টায় আয়ত্তে আনে পরিস্থিতি। তবে এখনও চাপা উত্তেজনা রয়েছে এলাকায়। যাতে নতুন করে এলাকা অশান্ত না হয়ে ওঠে, সেই কারণে মোতায়েন করা হয়েছে বিশাল পুলিশ বাহিনী। প্রসঙ্গত, নিজের বিরুদ্ধে ওঠা অভিযোগ ভিত্তিহীন বলেই দাবি অভিযুক্তের।

[আরও পড়ুন: অর্জুন সিংয়ের বাড়িতে ফের হানা পুলিশের, সার্চ ওয়ারেন্ট না থাকায় তল্লাশিতে বাধা]

The post পরিচারিকাকে ধর্ষণের অভিযোগ, সালিশি সভায় দু’পক্ষের সংঘর্ষে ধুন্ধুমার নিমতায় appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement