shono
Advertisement
Asansol

ঝাড়খণ্ড-কলকাতাগামী যাত্রীবাহী বাসে তল্লাশি, ৪টি আগ্নেয়াস্ত্র-সহ গ্রেপ্তার অভিযুক্ত

ঝাড়খণ্ড-কলকাতাগামী যাত্রীবাহী বাসে তল্লাশি চালিয়ে পর্দাফাঁস।
Published By: Sayani SenPosted: 11:44 AM Aug 10, 2024Updated: 11:56 AM Aug 10, 2024

শেখর চন্দ্র, আসানসোল: ঝাড়খণ্ড-কলকাতাগামী যাত্রীবাহী বাসে তল্লাশি চালিয়ে পর্দাফাঁস। আগ্নেয়াস্ত্র-সহ একজনকে গ্রেপ্তার করল আসানসোলের কুলটি থানার পুলিশ। ধৃতের কাছ থেকে চারটি দেশি আগ্নেয়াস্ত্র এবং দু'রাউন্ড কার্তুজ উদ্ধার হয়েছে।

Advertisement

শনিবার ভোররাতে একটি যাত্রীবোঝাই বাস ঝাড়খণ্ডের গিরিডি থেকে কলকাতার দিতে আসছিল। ওই যাত্রীবাহী বাসটিকে আসানসোলের ডুবুরডিহি চেকপোস্টে দাঁড় করানো হয়। কুলটি থানা ও চৌরঙ্গী ফাঁড়ির পুলিশ বাসে আচমকা তল্লাশি শুরু করে। যাত্রী সেজে থাকা এক যুবকের কাছে থাকা ব্যাগ থেকে আগ্নেয়াস্ত্র উদ্ধার করা হয়। ৪ এখনও পর্যন্ত ৪টি আগ্নেয়াস্ত্র ও ২ রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়েছে।

[আরও পড়ুন: সূত্র ব্লু টুথের ছেঁড়া তার, আর জি করের তরুণী চিকিৎসকের মৃত্যুতে পুলিশের জালে ১]

এসিপি পশ্চিম শেখ জাবেদ হোসেন জানান, গোপন সূত্রে পাওয়া খবরের ভিত্তিতে কুলটি থানা ও চৌরঙ্গী ফাঁড়ির পুলিশ আসানসোলের ডুবুরডিহি চেকপোস্টে বাসটিকে দাঁড় করিয়ে তল্লাশি চালায়। এক যাত্রীর ব্যাগ থেকে এই ৪ টি আগ্নেয়াস্ত্র ও ২ রাউন্ড কার্তুজ উদ্ধার হয়। এই ঘটনায় মহম্মদ সেলিম আনসারি নামে একজনকে গ্রেপ্তার করা হয়েছে। সেলিমের ব্যাগেই আগ্নেয়াস্ত্র ও কার্তুজ পাওয়া গিয়েছে বলেই খবর। বাসচালক মহম্মদ মকসুদ জানান, ধৃত মহম্মদ সেলিম আনসারি প্রায় এই বাসে যাতায়াত করে। গিরিডি থেকে সে ওঠে। বর্ধমানে নেমে পড়ে। তারা দুজন থাকে। একজনকেই পুলিশ শনিবার ভোররাতে গ্রেপ্তার করে। অপর অভিযুক্তকে পাকড়াও করতে পারেনি পুলিশ। শনিবার তাদের আসানসোল আদালতে তোলা হবে। তদন্তের স্বার্থে পুলিশ ধৃতকে নিজেদের হেফাজতে নেওয়ার চেষ্টা করবে বলেই খবর।

[আরও পড়ুন: ‘পদত্যাগ করেননি, সংবিধান মতে এখনও বাংলাদেশের প্রধানমন্ত্রী মা’, বিস্ফোরক হাসিনাপুত্র জয়]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ঝাড়খণ্ড-কলকাতাগামী যাত্রীবাহী বাসে তল্লাশি চালিয়ে পর্দাফাঁস।
  • আগ্নেয়াস্ত্র-সহ একজনকে গ্রেপ্তার করল আসানসোলের কুলটি থানার পুলিশ।
  • ধৃতের কাছ থেকে চারটি দেশি আগ্নেয়াস্ত্র এবং দু'রাউন্ড কার্তুজ উদ্ধার হয়েছে।
Advertisement