shono
Advertisement

চাহিদা মেটার পরই পরকীয়ায় অনীহা! ব্লেড হাতে গৃহবধূর উপর হামলা প্রেমিকের

বজবজ থানার পুলিশ ওই ব্যক্তিকে পাকড়াও করেছে।
Posted: 04:25 PM Feb 26, 2022Updated: 06:16 PM Feb 26, 2022

সুরজিৎ দেব, ডায়মন্ড  হারবার: দীর্ঘদিনের দাম্পত্য সম্পর্কে অনীহা। শীতল সম্পর্কের মাঝেই কখন যে দু’জনের জীবনে তৃতীয় সম্পর্ক এসেছিল তা ধরতেও পারেননি অরূপ বাগ এবং তার প্রেমিকার। তাই পরকীয়ায় জড়িয়েছিলেন তাঁরা। তবে মাঝপথেই নাকি প্রতিশ্রুতিভঙ্গ করেন মহিলা। আর তার জেরে প্রেমিকার গলায় ব্লেড চালানোর অভিযোগ উঠল ওই ব্যক্তির বিরুদ্ধে। এই ঘটনায় বজবজ থানায় অভিযোগ দায়ের হয়েছে। পুলিশ আটকও করেছে তাকে।

Advertisement

বছর বিয়াল্লিশের অরূপ বাগ বজবজ পুরসভার ৩ নম্বর ওয়ার্ডের ব্যাচেলার রোডের বাসিন্দা। মহেশতলা থানার বাটানগরের বাদাম তলার বাসিন্দা এক গৃহবধুর সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্ক গড়ে ওঠে তার। বেশ কয়েক বছর ধরে সম্পর্ক ছিল তাদের। তার ফলে অরূপের স্ত্রীর সঙ্গে সম্পর্কের অবনতি হয়। অভিযোগ, ওই মহিলা তার থেকে বিভিন্ন অছিলায় অনেক টাকা হাতিয়ে নেয়। বিভিন্ন সময় নানা সামগ্রীও নেয় সে। তবে দাবিদাওয়া মেটার পর বর্তমানে ওই গৃহবধূ অরূপের সঙ্গে আর সম্পর্ক রাখতে চান না ওই মহিলা।

[আরও পড়ুন: সাতসকালে ব্যাহত মেট্রো পরিষেবা, চূড়ান্ত দুর্ভোগ নিত্যযাত্রীদের]

তাতেই উত্তেজিত হয়ে পড়েন অরূপ। দেখা করার অছিলায় মহিলাকে ডেকে পাঠায় ওই যুবক। পুলিশ সূত্রে জানা গিয়েছে, বজবজ স্টেশন রোড সংলগ্ন একটি বেসরকারি হাসপাতালের সামনে শুক্রবার রাত পৌনে নটা নাগাদ তাদের দেখা যায়। কথা কাটাকাটি করছিলেন দু’জনে। হঠাৎই দেখা যায়, ওই ব্যক্তি পকেট থেকে একটি ব্লেড বের করে। মহিলার গলায় চালায় সেটি। এরপরই মহিলা মাটিতে লুটিয়ে পড়েন। এই দৃশ্য দেখার পরই সাধারণ মানুষ ওই ব্যক্তির পিছু ধাওয়া করে। তবে তাতে বিশেষ লাভ হয়নি। অরূপ সেই সময় গা ঢাকা দেয়। স্থানীয়রাই বজবজ ফাঁড়িতে খবর দেয়।

এরপর পুলিশ ঘটনাস্থলে পৌঁছয়। ওই ব্যক্তিকে চড়িয়াল মোড় থেকে আটক করা হয়। মহিলা বর্তমানে ভরতি হাসপাতালে। পুলিশি জেরায় গোটা ঘটনাই স্বীকার করেছে সে। যদিও মহিলার পরিবারের দাবি, অরূপ জোর করেই তাঁর সঙ্গে সম্পর্ক তৈরি করার চেষ্টা করছিল। তার প্রতিবাদ করায় মহিলার উপর হামলা চালানো হয়।

[আরও পড়ুন: ‘আশ্রয় নয়, অস্ত্র চাই’, বাইডেনকে সপাট জবাব ইউক্রেন প্রেসিডেন্ট জেলেনস্কির]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার