shono
Advertisement

অন্তঃসত্ত্বা হতেই সম্পর্কে দূরত্ব, রাগে স্বামীর গোপনাঙ্গ কাটলেন তরুণী!

হাসপাতালে চিকিৎসাধীন যুবক।
Posted: 02:35 PM Nov 21, 2023Updated: 05:01 PM Nov 21, 2023

সুরজিৎ দেব, ডায়মন্ড হারবার: সম্পর্কের টানাপোড়েনের জের! স্বামীর গোপনাঙ্গ কেটে খুনের চেষ্টা তরুণীর। ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। ইতিমধ্যেই অভিযুক্তকে আটক করেছে পুলিশ।

Advertisement

অভিযুক্তের নাম পম্পা কাঞ্জি ওরফে নীলিমা। দক্ষিণ ২৪ পরগনার বাসিন্দা তিনি। বেশ কয়েক বছর আগে অনুপ কাঞ্জি নামে এক যুবকের সঙ্গে বিয়ে হয় তাঁর। তবে সেই সম্পর্ক দীর্ঘস্থায়ী হয়নি। বিচ্ছেদ হয়ে যায় দম্পতির। তার পর বাপি মোল্লা ওরফে শাহ আলমের সঙ্গে সম্পর্কে জড়ান নীলিমা। দক্ষিণ ২৪ পরগনার কালিতলার আশুতি থানার অন্তর্গত চট্টাগ্রাম পঞ্চায়েতের গায়েনের পোলের কাছে পাঁচ বছর ধরে ভাড়া থাকতে শুরু করেন ওই যুগল। বিয়েও করেন তাঁরা।

[আরও পড়ুন: পরপর দুবার হামলা, এবার প্রাণহানি, দুষ্কৃতীদের ‘টার্গেটে’ই ছিলেন কোলাঘাটের স্বর্ণ ব্যবসায়ী]

জানা গিয়েছে, সম্প্রতি নীলিমা অন্তঃসত্ত্বা হয়ে পড়েন। অভিযোগ, তার পর থেকেই নাকি বাপি নীলিমার কাছে নিয়মিত আসা বন্ধ করে দেন। তা নিয়ে নীলিমা ও বাপির মধ্যে অশান্তি শুরু হয়। মঙ্গলবার সকালে সেই অশান্তি চরমে ওঠে। অভিযোগ, সেই সময় লিভ ইন পার্টনার বাপির গোপনাঙ্গ ধারালো অস্ত্র দিয়ে কোপায় নীলিমা। যুবকের আর্তনাদে ছুটে যান স্থানীয়রা। খবর দেওয়া হয় থানায়। ঘটনাস্থলে পুলিশ পৌঁছে স্থানীয়দের সঙ্গে নিয়ে বাপিকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়। নীলিমাকে আটক করে থানায় নিয়ে যাওয়া হয়। ঘটনার তদন্ত শুরু হয়েছে।

[আরও পড়ুন: নয়ানজুলির পাশে পড়ে ছেলে, ঘরে মায়ের দেহ! জোড়া মৃত্যুতে জলপাইগুড়িতে জোর চাঞ্চল্য]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার