shono
Advertisement

পেটিএমে ১ টাকা পাঠাতেই উধাও দেড় লক্ষেরও বেশি! প্রতারণার শিকার বরাহনগরের বাসিন্দা

এখনও অভিযুক্তকে চিহ্নিত করা যায়নি। The post পেটিএমে ১ টাকা পাঠাতেই উধাও দেড় লক্ষেরও বেশি! প্রতারণার শিকার বরাহনগরের বাসিন্দা appeared first on Sangbad Pratidin.
Posted: 04:57 PM Aug 06, 2020Updated: 04:57 PM Aug 06, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পেটিএমে কেওয়াইসি জমার নামে প্রতারণার অভিযোগ। এবার প্রতারণার শিকার বরাহনগরের বাসিন্দা দেবব্রত কুণ্ডু। তাঁকে কেওয়াইসির নামে প্রতারণা করে ১ লক্ষ ৫৩ হাজার টাকা হাতিয়ে নেয় অভিযুক্ত। বারাকপুর সাইবার ক্রাইমে অভিযোগ দায়ের করেছেন তিনি। যদিও এখনও অভিযুক্তকে চিহ্নিত করা যায়নি।

Advertisement

দেবব্রত কুণ্ডু নামে ওই প্রতারিত ব্যক্তি জানান, গত মঙ্গলবার তাঁর কাছে একটি অপরিচিত নম্বর থেকে মেসেজ আসে। তাঁকে মেসেজের মাধ্যমে বলা হয় পেটিএমের জন্য কেওয়াইসি জমা দিতে হবে। নইলে অ্যাকাউন্ট থেকে আর কোনও লেনদেন করতে পারবেন না তিনি। তবে তাতে পাত্তা দেননি দেবব্রত কুণ্ডু। কিছুক্ষণের মধ্যে তাঁর কাছে একটি অজানা নম্বর থেকে ফোন আসে। পেটিএমের কেওয়াইসি জমা দেওয়ার কথা বলে সে। তবে তাতে রাজি হননি দেবব্রতবাবু। তখন তাঁকে বলা হয় অন্য যেকোনও অ্যাকাউন্ট থেকে অনলাইনে পেটিএম অ্যাকাউন্টে ১ টাকা পাঠাতে। সেই অনুযায়ী অন্য অ্যাকাউন্ট থেকে ১টাকা পাঠান তিনি। টাকা পাঠানোর সময় ফোন ধরেই ছিলেন ওই অপরিচিত ব্যক্তি। এরপর নিমেষে দু’টি অ্যাকাউন্ট মিলিয়ে মোট ১ লক্ষ ৫৩ হাজার টাকা উধাও হয়ে যায়। কেন তাঁর দু’টি অ্যাকাউন্ট থেকে টাকা কেটে নেওয়া হল, সে বিষয়ে ফোনের অপর প্রান্তে থাকা অপরিচিত ব্যক্তিকে জিজ্ঞেস করেন দেবব্রতবাবু। তবে ওই ব্যক্তি কোনও উত্তর দেয়নি। পরিবর্তে মুখের উপর কেটে দেওয়া হয় ফোন। তারপর থেকে ওই নম্বরে ফোন করলে তা সুইচড অফ রয়েছে বলেই জানতে পারেন প্রতারিত ব্যক্তি।

[আরও পড়ুন: করোনা যোদ্ধার স্নানের ভিডিও ভাইরাল করার হুমকি পরিবারের! পুলিশের দ্বারস্থ নির্যাতিতা]

প্রতারিত হয়েছেন, এ বিষয়টি স্পষ্ট হওয়ার পর বরাহনগর থানায় যান ওই ব্যক্তি। সেখান থেকে বারাকপুর সাইবার ক্রাইম শাখাতেও যান তিনি। তবে এখনও ধরা পড়েনি অভিযুক্ত। তাঁর খোয়া যাওয়া টাকাও ফেরত পাওয়া যায়নি।

[আরও পড়ুন: ফি মকুবের দাবিতে ফের সরব অভিভাবকরা, মহেশতলায় ঘণ্টার পর ঘণ্টা পথ অবরোধ]

The post পেটিএমে ১ টাকা পাঠাতেই উধাও দেড় লক্ষেরও বেশি! প্রতারণার শিকার বরাহনগরের বাসিন্দা appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement