shono
Advertisement

OMG! কলা ও আপেল দিয়ে চা বানালেন সুরাটের বিক্রেতা! মুহূর্তে ভাইরাল ভিডিও

দেখে নিন সেই ভিডিও।
Posted: 06:05 PM Mar 23, 2022Updated: 06:05 PM Mar 23, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘এক কাপ চা মুখে তুলতেই মনে পড়ে যায়’… কিশোরকুমারের গানের কথা মনে পড়তেই পারে এই ভিডিও (Viral video) দেখে। তবে কোনও রোম্যান্টিক অনুভব নয়, এক্ষেত্রে ওই বিশেষ চা মুখে তুললে যে কী মনে হবে তা আন্দাজ করাই কঠিন। কেননা কলা, আপেল দিয়ে যে চা (Tea) বানানো যায়, এমনটাই বা কে কবে ভেবেছিল?

Advertisement

নেট দুনিয়ায় কখন কী ভাইরাল হবে বলা মুশকিল। তবে বিদঘুটে খাবারের ভিডিও বেশির ভাগ ক্ষেত্রেই ‘হিট’। সেই তালিকারই নবতম সংযোজন এই চা। এমনিতে কলা, আপেল বেশ পুষ্টিকর খাদ্য। আবার গরম গরম চায়ে চুমুক দিলে সারাদিনের ক্লান্তি নিমেষে ধাঁ। কিন্তু এই দুইয়ের সংমিশ্রণ যে চমকপ্রদ তাতে সন্দেহ নেই।

 

[আরও পড়ুন: চোরের উপর বাটপাড়ি! উদ্ধার হওয়া সোনা নিজেদের মধ্যেই ভাগাভাগি করে নিল পুলিশ, তারপর…]

অমর সিরোহি একজন নামী ফুড ব্লগার। ইনস্টাগ্রামে তাঁর পেজ ‘ফুডি ইনকার্নেট’ অত্যন্ত জনপ্রিয়। এবার তিনিই শেয়ার করেছেন একটি ভিডিও। সেখানেই দেখা মিলেছে এক আশ্চর্য চা বিক্রেতার। ভিডিওর ক্যাপশন থেকে জানা যাচ্ছে, ওই ব্যক্তি সুরাটের বাসিন্দা। একটি সসপ্যানে দুধ ও জলের সঙ্গে কলা ও চা পাতা মেশাতে দেখা গিয়েছেন। এরপর সেই ফুটন্ত চায়ে তাঁকে আপেলের টুকরো মেশাতেও দেখা গিয়েছে। এরই নাম ‘ফল-চা’।

স্বাভাবিক ভাবেই এমন ভিডিও দেখে চমকে গিয়েছেন নেট ভুবনের বাসিন্দারা। অনেকেই রীতিমতো আঁতকে উঠেছেন। ইতিমধ্যেই ৯ লক্ষের বেশি ‘ভিউ’ হয়ে গিয়েছে ওই ভিডিওর। অধিকাংশই মেনে নিতে পারেননি পরীক্ষা নিরীক্ষার নামে এমন অদ্ভুত চা তৈরির। একজন মন্তব্য করেছেন, ”এটা কি চা নাকি উষ্ণ ফ্রুট জুস?” একজন লিখেছেন, ”পৃথিবী ধ্বংস।” আপনি কি ভাবছেন? একবার ট্রাই করে দেখবেন নাকি?

[আরও পড়ুন: সারমেয় সমকামী! অবাক করা অভিযোগে পোষ্যকে বাড়িছাড়া করলেন দম্পতি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার