shono
Advertisement

Breaking News

Mumbai Police

চলছে গাড়ি গড়গড়িয়ে, স্টিয়ারিং ছেড়ে ছাদে চড়লেন চালক! তার পর...

ভিডিও দেখে চোখ কপালে নেট নাগরিকদের।
Published By: Subhankar PatraPosted: 09:47 PM May 30, 2024Updated: 09:47 PM May 30, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দ্রুত গতিতে চলছে চারচাকা গাড়ি। হঠাৎ দরজা খুলে পাদানিতে দাঁড়িয়ে পড়লেন এক যুবক। গাড়ি চলছেই। তার পরের মুহূর্তেই গাড়ির ছাদে উঠে পড়লেন তিনি। গাড়ি চালকহীন। সেই অবস্থায় বেশ অনেকটা এগিয়ে চলল গাড়িটি।  সম্প্রতি সোশাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এমনই এক ভিডিও। ভিডিওটি নজরে এসেছে মুম্বই পুলিশেরও। তার পরেই যুবকের বিরুদ্ধে কড়া ব্যবস্থা নিতে রাজস্থান পুলিশকে সুপারিশ করল তারা।  

Advertisement

চলতি মাসের ২৮ তারিখ ভিডিওটি সোশাল মিডিয়ায় (Social Media) পোস্ট করা হয়। যা এখন রীতিমতো ভাইরাল। সেখানে দেখা যাচ্ছে রাজস্থানের (Rajasthan) নম্বর প্লেট লাগানো গাড়িটির চালক ট্রাফিক নিময় ভেঙে নিজের এবং পথ চলতি অন্যদের জীবন বিপন্ন করে গাড়ির ছাদে উঠে পড়েছেন। ভিডিওটি দেখে শিউড়ে উঠেছেন নেট নাগরিকেরা। তাঁরা মনে করছেন যুবকের এই কাণ্ডজ্ঞানহীনতার অভাবে যে-কোনও বড়সড় দুর্ঘটনা ঘটে যেতে পারত। ভিডিওটি মুম্বই পুলিশের নজরে আসতেই তারা ঝালাওয়াড় (Jhalawar) ও রাজস্থান (Rajasthan) পুলিশকে ট্যাগ করে প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়ার কথা বলেছে।

[আরও পড়ুন: ‘আর উদ্বাস্তু হয়ে থাকতে হবে না’, CAA-তে নাগরিকত্ব পেয়ে উচ্ছ্বসিত নদিয়ার মণ্ডল পরিবার]

ইতিমধ্যেই ভাইরাল ভিডিওটি ১.১ মিলিয়নের মানুষ দেখেছেন। অনেকেই আশঙ্কা প্রকাশ করে মন্তব্য করেছেন। এক ব্যবহারকারী লেখেন, "এই আচরণ অন্য নাগরিকদের জন্য নিরাপদ নয়। এই ব্যক্তির ড্রাইভিং লাইসেন্স বাতিল করা হোক। সম্প্রতি ঘটে যাওয়া পুণের পোর্সে কাণ্ডে আমরা সবাই দেখেছি।"

আরও এক নেট নাগরিক লেখেন, " চোখে রঙিন চশমা। বেপরোয়া গাড়ি। এই ব্যক্তি সত্যি জেলে যেতে চান।" তৃতীয় এক ব্যবহারকারী লেখেন, " কিছু লাইক, ফলোয়ারসের জন্য কিছু লোক কেন নিজের ও অন্যের জীবনকে বিপদের মুখে দাঁড় করায় বোঝা মুশকিল। এই বিষয়গুলোর জন্য কড়া পদক্ষেপ নেওয়া উচিত। যা দেখে অন্য কেউ এই রকম করার সাহস না পান।"

[আরও পড়ুন: পণের দাবিতে অত্যাচার, খাবারে বিষ মিশিয়ে গৃহবধূকে খুন! গ্রেপ্তার স্বামী-সহ ২]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • চলতি মাসের ২৮ তারিখ একটি ভিডিও পোস্ট করা হয়, সেই ভিডিওতে দেখা গিয়েছে যুবকরে এই কাণ্ডজ্ঞানহীন কাজ করতে।
  • ভিডিওটি চোখে পড়ে মুম্বই ট্রাফিক পুলিশের।
  • রাজস্থানের নম্বর প্লেট লাগানো গাড়িটির মালিকের বিরুদ্ধে কড়া ব্যবস্থা নিতে অনুরোধ করেছে মুম্বই পুলিশ।
Advertisement