shono
Advertisement

‘আমার মাকে দেখিস’, বন্ধুদের ফোন করে মহানন্দায় ঝাঁপ কিশোরের, উদ্ধার দেহ

কান্নায় ভেঙএ পড়েছে পরিবার।
Posted: 06:42 PM May 15, 2023Updated: 06:42 PM May 15, 2023

শংকরকুমার রায়, রায়গঞ্জ: দাদার সঙ্গে অশান্তির জের। মাকে দেখার দায়িত্ব বন্ধুদের দিয়ে মহানন্দায় ঝাঁপ কিশোরের। সোমবার সকালে উদ্ধার হয়েছে দেহ। ঘটনাকে কেন্দ্র করে তুমুল শোরগোল উত্তর দিনাজপুরের চোপড়ায় (Chopra)। কান্নায় ভেঙে পড়েছে পরিবার।

Advertisement

সোমবার সকালে উত্তর দিনাজপুরের চোপড়া ব্লকের সোনাপুরে মহানন্দা নদীতে এক কিশোরে দেহ ভাসতে দেখেন স্থানীয়রা। সঙ্গে খবর দেওয়া হয় ডুবুরিদের। এরপর উদ্ধার হয় দেহ। তারপরই প্রকাশ্যে আসে চাঞ্চল্যকর তথ্য। জানা গিয়েছে, মৃত যুবকের নাম রূপম রায়। এবছরই উচ্চ মাধ্যমিক পরীক্ষা দিয়েছিল সে। থাকত শিলিগুড়িতে। রবিবার কোনও কারণে দাদার সঙ্গে মনোমালিন্য হয়। তবে তা যে এত গুরুতর আকার নেবে তা ভাবতে পারেননি কেউই। দাদার সঙ্গে অশান্তির পরই বাড়ি থেকে বেরিয়ে পড়ে রূপম। ফোন করে বন্ধুদের। মাকে দেখার কথা বলে। এরপর থেকে আর হদিশ মেলেনি কিশোরের।

[আরও পড়ুন: গুলি-বোমা ভুলে উন্নয়নের মন্ত্রে মজে শাসন, মজিদ মাস্টারের ‘ডেরা’ এখন পোড়ো বাড়ি]

এদিকে রাত হয়ে গেলেও ছেলে বাড়ি না ফেরার পরিবারের সদস্যদের চিন্তা বাড়তে থাকে। বিভিন্ন জায়গায় খোঁজ নিয়েও লাভ হয়নি। সোমবার সকালে চোপড়ায় উদ্ধার হয় দেহ। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, অভিমানে মহানন্দায় ঝাঁপ দেয় রূপম। কিশোরের দেহ উদ্ধার হতেই কান্নায় ভেঙে পড়েছে পরিবার।

[আরও পড়ুন: ‘বেশি বাড়াবাড়ি করলে কাপড় খুলে দেব’, কুড়মিদের হুঁশিয়ারি দিলীপ ঘোষের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার