shono
Advertisement

সারাদিন মোবাইলে ব্যস্ত থাকায় মায়ের বকুনি! অভিমানে চরম সিদ্ধান্ত মাধ্যমিক পরীক্ষার্থীর

কান্নায় ভেঙে পড়েছে বাবা-মা।
Posted: 11:40 AM Feb 03, 2023Updated: 11:40 AM Feb 03, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সামনেই মাধ্যমিক, তাই মোবাইল রেখে পড়তে বলেছিলেন মা। বকাবকিও করেছিলেন। যার পরিণতি হল মর্মান্তিক। কাজ থেকে ফিরে মা দেখলেন, গলায় ফাঁস দিয়ে ঝুলছে মেয়ে। মর্মান্তিক ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার নরেন্দ্রপুরের (Narendrapur) সোনারপুর পুরসভার মালিপাড়ায়।

Advertisement

জানা গিয়েছে, মৃত ছাত্রীর নাম পল্লবী মণ্ডল। সোনারপুর পুরসভার ৩৪ নম্বর ওয়ার্ড মালিপাড়াতে ভাড়ার বাড়িতে থাকত বাবা-মায়ের সঙ্গে। পল্লবীদের আদি বাড়ি ছিল জয়নগর থানার ঢোসা গ্রামে। আগামী ২৩শে ফেব্রুয়ারি শুরু হবে রাজ্যের মাধ্যমিক পরীক্ষা। এবার পরীক্ষায় বসার কথা ছিল পল্লবীর। কিন্তু পড়াশোনায় তার বিশেষ মনোযোগ ছিল না। সারাদিন ফোনেই ব্যস্ত খাকত সে। স্বাভাবিকভাবেই তা নিয়ে বাবা-মা অত্যন্ত বিরক্ত ছিলেন। বৃহস্পতিবার সকালে কাজে যাওয়ার আগে পল্লবীকে বকাবকি করেন মা দেবযানী।

[আরও পড়ুন: ‘একতা যাত্রা’র মাঝে আচমকা ৪৬ বছর আগের সহকর্মীর বাড়িতে রাজ্যপাল, ভাসলেন আবেগে]

রাতে বাবা-মা বাড়িতে ফিরে পল্লবীকে নাম ধরে ডাকাডাকি করলেও কোনও সাড়া পাননি। এরপর তার পড়ার ঘরে যান। সেখানেই দেখতে পান গলায় ফাঁস দিয়ে ঝুলছে পল্লবী। চিৎকার করে ওঠেন নাবালিকার বাবা-মা। ছুটে যান প্রতিবেশীরা। খবর দেওয়া হয় নরেন্দ্রপুর থানার পুলিশকে। পুলিশ গিয়ে মৃতদেহ উদ্ধার করে নিয়ে যায়। আকস্মিক এই ঘটনায় হতবাক পল্লবীর পরিবার। ঘটনায় নেমে এসেছে শোকের ছায়া। পল্লবীর নিথর দেহটি আজ ময়নাতদন্তে পাঠাবে নরেন্দ্রপুর থানার পুলিশ।

পল্লবীর বাবা বলেন, “মেয়েটা সারাদিন মোবাইল নিয়ে ব্যস্ত। সামনেই পরীক্ষা। পাশ তো করতেই হত। বরাবর বড্ড জেদ। যা বলেছে সবসময় এনে দিয়েছি। কিন্তু কোনওদিন ভাবতে পারিনি এরকম করতে পারে।”

[আরও পড়ুন: বিদেশের মাটিতে ফুটবল খেলার সুযোগ কৃষক পরিবারের সন্তান সোনালির, উচ্ছ্বসিত বাবা-মা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement