shono
Advertisement

বাড়ি ফাঁকা থাকার সুযোগে সাড়ে চার বছরের শিশুকে ধর্ষণ প্রতিবেশী নাবালকের!

ঘটনাকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে মালদহে।
Posted: 04:03 PM Apr 03, 2022Updated: 04:43 PM Apr 03, 2022

বাবুল হক, মালদহ: ফের ন্যক্কারজনক ঘটনার সাক্ষী মালদহ (Malda)। এবার সাড়ে চার বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ উঠল প্রতিবেশী নাবালকের বিরুদ্ধে। ঘটনাকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে মানিকচক থানার নারায়ণপুর কলোনি এলাকায়। পলাতক অভিযুক্ত।

Advertisement

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, শনিবার সন্ধেয় বাড়ির উঠোনে খেলা করছিল সাড়ে চার বছরের ওই শিশুকন্যা। পরিবারের সদস্যরা পাশের বাড়ি গিয়েছিলেন। বাড়িতে একাই ছিল খুদে। অভিযোগ, সেই সুযোগেই প্রতিবেশী এক নাবালক শিশুকন্যাকে ঘরের মধ্যে নিয়ে যায়। সেখান ধর্ষণ করা হয় তাকে। বাড়ির লোকেরা ঘরে গিয়ে দেখেন অসুস্থ অবস্থায় যন্ত্রণায় কাতরাচ্ছে শিশুটি। তড়িঘড়ি খুদেকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় মানিকচক গ্রামীণ হাসপাতালে। এরপরই প্রকাশ্যে আসে গোটা বিষয়টি।

[আরও পড়ুন: আইনজীবী বসের প্রেমে মত্ত হয়ে স্ত্রীকে ক্রমাগত নিগ্রহ! কেরানি স্বামীর বিরুদ্ধে থানায় মহিলা]

এ বিষয়ে মানিকচক থানার পুলিশ জানিয়েছে, শিশুকন্যা ধর্ষণের ঘটনায় একটি লিখিত অভিযোগ দায়ের হয়েছে। রবিবার সকালে এই অভিযোগ করেছেন পরিবারের লোকেরা। প্রতিবেশী এক নাবালকের বিরুদ্ধেই অভিযোগ দায়ের হয়েছে। ঘটনার পর থেকে গা ঢাকা দিয়েছে অভিযুক্ত। পুরো বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। অভিযুক্তের কঠোরতম শাস্তির দাবি জানিয়েছেন পরিবারের সদস্যরা। 

উল্লেখ্য, শনিবার মেলা থেকে ফেরার পথে মালদহেই গণধর্ষণের শিকার হয় এক নাবালিকা। হরিশ্চন্দ্রপুর থানা এলাকার চণ্ডীপুরের পাশের গ্রাম উত্তর শালদহ এলাকায় চলছিল উরুষের মেলা। সেখানেই ওই নাবালিকা পরিবারের সঙ্গে মেলা দেখতে গিয়েছিল। রাত বারোটা নাগাদ প্রকৃতির ডাকে সাড়া দিতে ওই নাবালিকা মেলার পাশে ফাঁকা মাঠে গেলে সেখানেই কয়েকজন যুবক ওই মেয়েটির মুখে চাপা দিয়ে তাকে সেখান থেকে নিয়ে মোটর সাইকেলে করে পালিয়ে যায়। কয়েক কিলোমিটার দূরে চণ্ডীপুর হাই স্কুলের পিছনে একটি পরিত্যক্ত স্বাস্থ্যকেন্দ্রের ছাদে নিয়ে গিয়ে লাগাতার ধর্ষণ করে বলে অভিযোগ। নাবালিকা মেয়েটি ধর্ষণের ফলে সেখানে জ্ঞান হারালে অভিযুক্তরা সেখান থেকে পালিয়ে যায়।

[আরও পড়ুন: আসন্ন উপনির্বাচনের প্রচারে অভিষেক বন্দ্যোপাধ্যায়, আগামী সপ্তাহেই আসানসোলে রোড শো]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার