shono
Advertisement

বাগডোগরা বিমানবন্দরে চিন ফেরত যাত্রীর রহস্যমৃত্যু, বাড়ছে আতঙ্ক

ইউহানে কর্মরত ছিলেন মৃত মহিলা।
Posted: 07:49 PM Mar 23, 2022Updated: 07:59 PM Mar 23, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাগডোগরা বিমানবন্দরে (Bagdogra International Airport) চিন ফেরত এক যাত্রীর রহস্যমৃত্যুর ঘটনাকে কেন্দ্র করে বুধবার তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। মহিলার মৃত্যুর কারণ এখনও স্পষ্ট নয়। ইতিমধ্যেই তাঁর দেহটি ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ।

Advertisement

জানা গিয়েছে, মৃতার নাম স্মৃতা প্রধান রাই। মিরিক ব্লকের পাহাড়ি গ্রাম শিয়োকের বাসিন্দা তিনি। তবে কর্মসূত্রে থাকতেন চিনের ইউহানে। বুধবার সকালে দিল্লি থেকে বিমানে বাগডোগরা আসেন তিনি। বিমানবন্দরে নামার পরই অসুস্থ হয়ে পড়েন তিনি। বিমানকর্মীরা তাঁকে দ্রুত উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। ঘটনাকে কেন্দ্র করে স্বাভাবিকভাবেই তীব্র আতঙ্ক ছড়িয়েছে এলাকায়। মহিলা চিন ফেরত হওয়ায় আশঙ্কা কয়েকগুণ বেশি জাঁকিয়ে বসেছে সকলের মনে।

[আরও পড়ুন: প্রেমের টানে ঘর ছেড়েছিলেন মহিলা, এক কোপে স্ত্রীর প্রেমিককেই খুন করল স্বামী]

জানা গিয়েছে, ইতিমধ্যেই মহিলার দেহটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। রিপোর্ট হাতে এলেই মহিলার মৃত্যুর কারণ স্পষ্ট হবে বলে জানিয়েছেন পুলিশ আধিকারিকরা। স্ত্রীর মৃত্যর ঘটনায় কান্নায় ভেঙে পড়েছেন স্বামী বিশাল রাই।

মৃতের স্বামী বিশাল রাই বলেন, “স্মৃতা আজ সকালে দিল্লিতে এসে ফোন করেছিল আমাকে। সেই সময়ে জানিয়েছিল বাগডোগরা পৌঁছনোর সময়। সেই মতো আমি বাগডোগরা আসি। তারপর জানতে পারি স্ত্রীর অসুস্থতার বিষয়টা। কী কারণে এমন হল কিছুই বুঝতে পারছি না।”

[আরও পড়ুন: কর্তব্যে গাফিলতির অভিযোগ, সাসপেন্ড রামপুরহাটের গোয়েন্দা আধিকারিক ও ১২ সিভিক ভলান্টিয়ার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার