shono
Advertisement

বিয়ের আগেই ‘আত্মঘাতী’ পুলিশ কর্মী, নেপথ্যে হবু স্ত্রীর সঙ্গে সম্পর্কের টানাপোড়েন?

মৃতের নাম জয়ন্ত সরকার। তাঁর বয়স ২৮ বছর। কলকাতা পুলিশে কর্মরত ছিলেন তিনি।
Posted: 03:45 PM Feb 29, 2024Updated: 04:02 PM Feb 29, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাস পেরলেই বিয়ে। তার আগেই ভয়ংকর কাণ্ড। নিজের সার্ভিস রিভলভার থেকে গুলি চালিয়ে আত্মঘাতী পুলিশ কর্মী। ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য নদিয়ার শান্তিপুরে। সম্পর্কের টানাপোড়েন নাকি অন্য কোনও কারণে এই চরম সিদ্ধান্ত নিলেন ওই পুলিশ কর্মী? তা স্পষ্ট নয়। মৃত্যুর কারণ নিয়ে তৈরি হয়েছে ধোঁয়াশা।

Advertisement

জানা গিয়েছে, মৃতের নাম জয়ন্ত সরকার। তাঁর বয়স ২৮ বছর। কলকাতা পুলিশে কর্মরত ছিলেন তিনি। বাড়ি নদিয়ার শান্তিপুরে। সূত্রের খবর, সম্প্রতি জয়ন্তর বিয়ে ঠিক হয়েছিল। সামনের মাসেই ছিল বিয়ে। কেনাকাটা চলছিল জোরকদমে। ইতিমধ্যেই ছুটিও পেয়ে গিয়েছিলেন তিনি। মোটের উপর সব ছিল স্বাভাবিক। এসবের মাঝেই বুধবার রাত ৯ টা নাগাদ নিজের সার্ভিস রিভলভার থেকে গুলি চালিয়ে আত্মঘাতী হন পুলিশ কর্মী।

[আরও পড়ুন: সাদা জুতো পায়ে, শাহজাহান যায়! আদালতে রাজকীয় মেজাজে প্রবেশ সন্দেশখালির ‘বাদশা’র]

কিন্তু কেন এই ঘটনা? প্রাথমিকভাবে জানা গিয়েছে, সম্প্রতি হবু স্ত্রীর সঙ্গে অশান্তি বাঁধে জয়ন্তর পরিবারের। তা বড় আকার নেয়। সমস্যা সমাধানের চেষ্টা করা হলেও লাভ হচ্ছিল না বিশেষ। অনুমান, সেই অশান্তির কারণেই এই চরম সিদ্ধান্ত। তবে আত্মহত্যার আগে ওই পুলিশ কর্মী ভাবি স্ত্রীর সঙ্গে কথা বলেছিলেন কিনা তা খতিয়ে দেখছে পুলিশ। তরুণীর মোবাইল পরীক্ষা করা হচ্ছে বলে খবর।

[আরও পড়ুন: সংসারে আসছে নতুন সদস্য, তারিখ জানালেন দীপিকা-রণবীর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার