shono
Advertisement

মঞ্চে উঠে দাঁড়াতে দেরি, পাকিস্তানে অন্তঃসত্ত্বা গায়িকাকে গুলি করে খুন

অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ। The post মঞ্চে উঠে দাঁড়াতে দেরি, পাকিস্তানে অন্তঃসত্ত্বা গায়িকাকে গুলি করে খুন appeared first on Sangbad Pratidin.
Posted: 11:28 AM Apr 13, 2018Updated: 04:10 PM Jan 10, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  তিনি পেশাদার গায়িকা। গান গাওয়াটাই রুটি-রুজি। তাই অন্তঃসত্ত্বা অবস্থায় অনুষ্ঠান করছিলেন পাকিস্তানের এক গায়িকা। শারীরিক কারণে মঞ্চে বসেই গান গাইছিলেন। আচমকাই এক দর্শক গায়িকাকে উঠে দাঁড়িয়ে গান গাইতে বলেন। শারীরিক কারণে প্রথমে রাজি না হলেও, শেষপর্যন্ত উঠে দাঁড়িয়েও ছিলেন। কিন্তু, একটু দেরি করে ফেলেছিলেন। তাই একেবারেই পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে গায়িকাকে লক্ষ্য করে গুলি চালিয়ে দিলেন ওই দর্শক! গুলিবিদ্ধ ওই পাক তরুণীকে হাসপাতালে নিয়ে গেলেও শেষরক্ষা হয়নি। চিকিৎসকরা তাঁকে মৃত ঘোষণা করেন। অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ। ভয়াবহ ঘটনার ভিডিও ছড়িয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Advertisement

[সংরক্ষণ খারিজ করার ঘোষণা হাসিনার, স্থগিত ছাত্র আন্দোলন]

ঘটনাস্থল পাকিস্তানের সিন্ধু প্রদেশের কাঙ্গা গ্রাম। নিহত গায়িকার নাম সামিনা সামুন। মঙ্গলবার কাঙ্গা গ্রামে একটি সংগীতানুষ্ঠানে গান গাইছিলেন ছয় মাসের অম্তঃসত্বা সামিনা। তাঁর গান শুনে দর্শক এতটাই খুশি হয়েছিলেন, মঞ্চের দিকে টাকা ছুড়ছিলেন তাঁরা। কিন্তু, তাল কাটল আচমকাই। দর্শকাসন থেকে এক যুবক সামিনে উঠে দাঁড়িয়ে গান গাইতে অনুরোধ করেন। শারীরিক কারণেই প্রথমে উঠে দাঁড়াতে রাজি ছিলেন না গায়িকা। কিন্তু, যখন অন্যরা উঠে দাঁড়ানোর জন্য জোরাজুরি করতে শুরু করলেন, তখন আর তাঁদের অনুরোধ ফেলতে পারেননি বছর চব্বিশের ওই তরুণী। উঠে দাঁড়িয়েছিল তিনি। কিন্তু, ততক্ষণে যে কিছুটা সময় পেরিয়ে গিয়েছে। বলামাত্রই সামিনা কেন উঠে দাঁড়াননি? এই রাগে পকেট থেকে বন্দুক বের করে তাঁকে লক্ষ্য করে গুলি চালিয়ে দেন ওই দর্শক। একেবারেই পয়েন্ট ব্লাঙ্ক রেঞ্জ থেকে। সামিনার কপালে গুলি লাগে। তড়িঘড়ি হাসপাতালে নিয়ে গেলেও শেষরক্ষা হয়নি। চিকিৎসকরা ওই পাক-গায়িকাকে মৃত বলে ঘোষণা করেন। মৃতার স্বামীর দাবি,  অভিযুক্তের বিরুদ্ধে জোড়া খুনের মামলা দায়ের করতে হবে। কারণ শুধু স্ত্রীই নয়, এই ঘটনায় তাঁর শিশুসন্তানও প্রাণ হারিয়েছে। নৃশংস এই ঘটনার ভিডিও ফুটেজ প্রথম  প্রকাশিত হয় পাকিস্তানের একটি নিউজ পোর্টালে। পরে সেটি টুইটারে করেন ইসলামাবাদ-নিবাসী মানবাধিকার কর্মী কপিল দেব। ভিডিও ক্লিপিংসটি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

[পায়ের জাদুতে জীবন্ত শাহরুখ, প্রতিবন্ধকতাকে জয় করে নজির এই যুবতীর]

The post মঞ্চে উঠে দাঁড়াতে দেরি, পাকিস্তানে অন্তঃসত্ত্বা গায়িকাকে গুলি করে খুন appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement