shono
Advertisement

Breaking News

Howrah

ভাঙা শৌচালয়ের জানলা, হাসপাতাল থেকে উধাও বিচারাধীন বাংলাদেশি বন্দি!

ব্যাপারটা ঠিক কী?
Published By: Tiyasha SarkarPosted: 06:40 PM Jul 08, 2024Updated: 06:40 PM Jul 08, 2024

মনিরুল ইসলাম, উলুবেড়িয়া: উলুবেড়িয়া মহকুমা হাসপাতাল থেকে উধাও এক বিচারাধীন বাংলাদেশি বন্দি। রবিবার মধ্যরাতে তিনি হাসপাতালের শৌচালয়ের জানলা ভেঙে পালান বলে খবর। বিষয়টি বুঝতে পেরেই হাসপাতাল কর্তৃপক্ষ উলুবেড়িয়া থানায় জানায়। পুলিশ ওই ব্যক্তির খোঁজে তল্লাশি শুরু করেছে। খবর দেওয়া হয়েছে সীমান্ত এলাকার বিভিন্ন থানায়। বিচারাধীন বন্দি কীভাবে হাসপাতাল থেকে পালিয়ে গেল, তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে বিভিন্ন মহলে।

Advertisement

হাসপাতাল ও প্রশাসন সূত্রে জানা গিয়েছে, গত ৫ জুলাই রাজু মিঞা নামে ওই বাংলাদেশি বন্দি পেটে ব্যথা এবং মাথা যন্ত্রণা নিয়ে উলুবেড়িয়া হাসপাতালে ভর্তি হন। রবিবার রাত সাড়ে বারোটা নাগাদ শৌচালয়ে যান তিনি। এর পর আর ফেরেননি। এর পর দেখা যায় শৌচালয়ের জানালা ভেঙে পালিয়েছেন তিনি। হাসপাতালের কর্মীরা শৌচালয়ে গিয়ে দেখেন জানালা ভাঙা। উধাও ওই বিচারাধীন বন্দি। দ্রুত তারা উলুবেড়িয়া থানায় গোটা বিষয়টি জানায়। উলুবেড়িয়ার মহকুমা শাসক মানস মণ্ডল বলেন, ওই বিচারাধীন পলাতক বন্দিকে খোঁজার জন্য যাবতীয় ব্যবস্থা নেওয়া হয়েছে। পুলিশও সমস্ত ভাবে চেষ্টা করছে তাকে ধরার।

[আরও পড়ুন: চোপড়া কাণ্ডের ভিডিও পোস্ট, সেলিম-মালব্যর বিরুদ্ধে FIR নির্যাতিতার]

জানা গিয়েছে, ওই বাংলাদেশি যুবককে উদয়নারায়নপুর থানার পুলিশ গ্রেপ্তার করে গত ২১ জুন। নদী পেরিয়ে সে অবৈধভাবে ভারতে অনুপ্রবেশ করেছিল বলে অভিযোগ। তাঁর বাড়ি বাংলাদেশের রংপুরে। ভারতে এসে তিনি উদয়নারায়নপুরে আশ্রয় নেয়। সেখানে একটি রঙের কারখানায় রঙের মিস্ত্রির কাজও নিয়েছিলেন রাজু। গোপন সূত্রে খবর পেয়ে উদয়নারায়নপুর থানার পুলিশ তাঁকে গ্রেপ্তার করে। গত ২২শে জুন উলুবেড়িয়া আদালতে তোলা হয় তাঁকে। বিচারক তাকে ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দেয়। উলুবেড়িয়া উপ সংশোধনাগারে অসুস্থ হয় সে। হাওড়ার গ্রামীণ জেলা পুলিশের এক কর্তা বলেন ওই বিচারাধীন পলাতক বন্দিকে ধরার জন্য ইতিমধ্যে বিভিন্ন থানায় এবং বর্ডার এলাকার থানাতেও খবর দেওয়া হয়েছে। ওকে ধরার জন্য যা যা করার তা করা হচ্ছে।

[আরও পড়ুন: হানিট্র্যাপে প্রতারণা খাস কলকাতায়! গ্রেপ্তার যুবতী-সহ ৪]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • উলুবেড়িয়া মহকুমা হাসপাতাল থেকে উধাও এক বিচারাধীন বাংলাদেশি বন্দি।
  • রবিবার মধ্যরাতে সে হাসপাতালের শৌচালয়ের জানলা ভেঙে পালায় বলে খবর।
  • বিষয়টি বুঝতে পেরেই হাসপাতাল কর্তৃপক্ষ উলুবেড়িয়া থানায় জানায়। পুলিশ ওই ব্যক্তির খোঁজে তল্লাশি শুরু করেছে।
Advertisement