shono
Advertisement

গভীর রাতে বান্ধবীর সঙ্গে ঘুরতে যাওয়াই কাল! চোর সন্দেহে গণপিটুনিতে মৃত্যু প্রোমোটারের

ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।
Posted: 12:58 PM Feb 18, 2022Updated: 01:15 PM Feb 18, 2022

দেবব্রত মণ্ডল, বারুইপুর: গভীর রাতে বান্ধবীকে নিয়ে ঘুরতে যাওয়াই কাল। চোর সন্দেহে জনতার গণপিটুনিতে প্রাণ গেল কলকাতার প্রোমোটারের। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার বারুইপুরে (Baruipur)। ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

Advertisement

দক্ষিণ কলকাতার নেতাজিনগর থানা এলাকার বাসিন্দা অভীক মুখোপাধ্যায়। পেশায় প্রোমোটার। তাঁর বান্ধবী প্রিয়াঙ্কা সরকার। পেশায় বার ডান্সার। জানা গিয়েছে, বৃহস্পতিবার রাত একটা নাগাদ বান্ধবী প্রিয়াঙ্কাকে নিয়ে বারুইপুরের বেগমপুর গ্রাম পঞ্চায়েতের ২০০ কলোনির কাছে যান অভীক। গভীর রাতে অচেনা যুবককে দেখতেই সন্দেহ হয় স্থানীয়দের। অভিযোগ, অভীক মুখোপাধ্যায়কে দেখে চোর সন্দেহে ঘিরে ধরা হয়। বেধড়ক মারধর করা হয় যুবককে। ঘটনাস্থলেই অচৈতন্য হয়ে পড়েন তরুণ প্রোমোটার।

[আরও পড়ুন: বিবাহ বহির্ভূত সম্পর্কের জের, স্ত্রীকে খুন করে ঝুলিয়ে দেওয়ার অভিযোগে কাঠগড়ায় ভিলেজ পুলিশ]

রাত দু’টো নাগাদ বারুইপুর থানার পুলিশের কাছে খবর যায়। পুলিশ ঘটনাস্থলে গেলে গ্রামবাসীরা তাঁদের গাড়ি আটকে বিক্ষোভ দেখায়। ঘটনাকে ঘিরে উত্তপ্ত হয়ে ওঠে এলাকা। পুলিশের বিরুদ্ধে স্থানীয়রা ‘চোর’কে সহযোগিতা করার অভিযোগ তোলে। কোনওক্রমে পুলিশ সেখান থেকে অভীককে উদ্ধার করে বারুইপুর মহকুমা হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসকরা তাঁকে মৃত ঘোষণা করে।

অভীকের বন্ধুদের অভিযোগ, পরিকল্পনা করে যুবককে খুন করা হয়েছে। তরুণীর মায়ের কথায়, প্রিয়াঙ্কা মানসিকভাবে বিকৃত। সে প্রায়ই রাতের বেলা বন্ধুদের সঙ্গে ঘুরতে বেরিয়ে হত। গতকাল রাতে সে অভীকের সঙ্গে বেরিয়েছিল। ঘটনার তদন্ত শুরু করেছে বারুইপুর থানার পুলিশ।

[আরও পড়ুন: গোঁজ কাঁটা তোলার প্রক্রিয়া শুরু, শীর্ষ নেতৃত্বের নির্দেশে পুরুলিয়ায় ৮ নির্দল প্রার্থীকে বহিষ্কার তৃণমূলের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার