shono
Advertisement

ধারালো অস্ত্র দিয়ে ছেলেকে কুপিয়ে খুন বাবার! নেপথ্যে বিবাহ বহির্ভূত সম্পর্ক?

পলাতক অভিযুক্ত।
Posted: 09:25 AM Oct 09, 2023Updated: 09:46 AM Oct 09, 2023

সঞ্জিত ঘোষ, নদিয়া: বাবার হাতে খুন ছেলে। ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনা নদিয়ার রানাঘাটের বেগোপাড়া এলাকায়। আক্রান্ত মৃতের মা ও দিদিমা। পলাতক অভিযুক্ত। ঘটনার নেপথ্যে উঠে এসেছে বিবাহ বহির্ভূত সম্পর্কের তত্ত্ব।

Advertisement

জানা গিয়েছে, অভিযুক্তের নাম অভিজিৎ মণ্ডল। নদিয়ার রানাঘাটের বেগোপাড়া এলাকার বাসিন্দা সে। স্ত্রী ও ১৩ বছরের ছেলে থাকত বাপেরবাড়িতে। রবিবার রাত ৯ টা নাগাদ আচমকাই শ্বশুরবাড়ি যান অভিজিৎ। কোপাতে শুরু করে ছেলেকে। আর্তনাদ শুরু করে সায়ন। শুনতে পেয়েই তাঁর মা ও দিদিমা ছুটে গিয়ে দেখেন রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছে নাবালক। সায়নকে বাঁচাতে গেলে স্ত্রী ও শাশুড়িকে এলোপাথাড়ি কোপাতে থাকে অভিজিৎ।

[আরও পড়ুন: নিম্নচাপের ভ্রুকুটি কাটতেই পুজোর কেনাকাটা শুরু, পূর্বস্থলীর হাটে একদিনে প্রায় কোটিটাকার বিকিকিনি]

ইতিমধ্যেই চিৎকার চেঁচামেচি টের পেয়ে স্থানীয়রা ছুটে গিয়ে দেখেন রক্তাক্ত অবস্থায় পড়ে আছেন তিনজন। তড়িঘড়ি তাঁদের উদ্ধার করে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। সেখানেই চিকিৎসকরা নাবালককে মৃত বলে ঘোষণা করে। হাসপাতালে চিকিৎসাধীন তার মা ও দিদিমা। মৃতের এক আত্মীয়ের দাবি, দীর্ঘদিন ধরেই অভিযুক্ত ও তার স্ত্রীর মধ্যে অশান্তি চলছিল। কারণ হিসেবে জানা গিয়েছে বিবাহ বহির্ভূত সম্পর্কের কথা। যদিও এ বিষয়ে স্পষ্ট কোনও তথ্য এখনও পাওয়া যায়নি। ওই অশান্তির কারণেই নাবালকের প্রাণ গেল কি না, তাও স্পষ্ট নয়। গোটা ঘটনা খতিয়ে দেখছে পুলিশ।

[আরও পড়ুন: ঘট স্থাপনের পর থেকেই খাদ্যতালিকায় বদল, রীতি মেনে আজও বলি হয় বন্দ্যোপাধ্যায় বাড়ির পুজোয়]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার