shono
Advertisement

মলয় ঘটক জোকার! যুব তৃণমূল নেতার পোস্টে অস্বস্তিতে আসানসোলের TMC শিবির

স্থায়ী তৃণমূল নেতাদের আয় বহির্ভূত সম্পত্তি নিয়েও কটাক্ষ করেন তিনি।
Posted: 03:52 PM Oct 09, 2022Updated: 03:52 PM Oct 09, 2022

শেখর চন্দ, আসানসোল: মলয় ঘটকের (Malay Ghatak) মতো জোকারকে দেখে দল করি না! রাজ্যের মন্ত্রীর সম্পর্কে ফেসবুকে এমনই মন্তব্য করে বিতর্কে জড়ালেন যুব তৃণমূল নেতা বিশ্বজিৎ চট্টোপাধ্যায়। তৃণমূল রাজ্য সম্পাদক ভি শিবদাসন এবং সালানপুরের ব্লক সহ-সভাপতি তৃণমূল নেতা ভোলা সিংকেও আক্রমণ করেছেন তিনি। তৃণমূল যুব রাজ্য সম্পাদক বিশ্বজিৎ চট্টোপাধ্যায়ের এই পোস্ট ঘিরে ব্যপক চাঞ্চল্য এলাকায়। 

Advertisement

জানা গিয়েছে, ফেসবুকে প্রথমে বিশ্বজিৎ চট্টোপাধ্যায় সরাসরি তৃণমূল (TMC) নেতা ভোলা সিংকে লোহা, বালি, গরু চোর বলে কটাক্ষ করেন। পরবর্তী পোস্টে রাজ্যের মন্ত্রী মলয় ঘটক ও জেলার তৃণমূল নেতা ভি শিবদাসনকে জোকার বলেন। যুব তৃণমূল নেতা ভি শিবদাসনের আয় বহির্ভূত সম্পত্তি নিয়েও প্রশ্ন তোলেন তিনি। মন্ত্রী মলয় ঘটক সিপিএমের আমলে আন্দোলন চালিয়েছিলেন, মানুষের পাশে ছিলেন, কিন্তু এখন তিনি মানুষের পাশে থাকেন না। এমনকি বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে মন্ত্রী মলয় ঘটক কোনও মন্তব্য করেন না বলেও অভিযোগ করেন বিশ্বজিৎ। যুব তৃণমূল নেতার এই পোস্ট ঘিরে শোরগোল এলাকায়।

[আরও পড়ুন: ঘনিষ্ঠ মুহূর্তের ছবি-ভিডিও তুলে রাখাতেই খুন অয়ন? হরিদেবপুর কাণ্ডে নয়া প্রশ্ন]

যদিও যুব তৃণমূল রাজ্য সম্পাদক বিশ্বজিৎ চট্টোপাধ্যায় মাঝেমধ্যেই ফেসবুকে বিতর্কিত পোস্ট করেন বলে খবর। কয়েকদিন আগে নিজেই দলীয় পদ ছেড়ে দেওয়ার হুঁশিয়ারিও দিয়েছিলেন তিনি। নাম না করে বারবারই আসানসোলের নেতাদের বিরুদ্ধে তোপও দাগেন। তাঁদের দুর্নীতিগ্রস্ত বলে আক্রমণ করেন। তবে এই প্রথম সরাসরি মন্ত্রী মলয় ঘটক, ভি শিবদাসন, ও সালামপুরের ব্লক সহসভাপতি ভোলা সিংয়ের বিরুদ্ধে ফেসবুকে তোপ দাগলেন বিশ্বজিৎ।

যদিও তৃণমূল থেকে বিষয়টিকে পাত্তা দেয়নি। দাবি করা হয়েছে, বিশ্বজিৎ চট্টোপাধ্যায় তৃণমূলের কোনও পদে নেই। উনার সঙ্গে দলের কোনও সম্পর্ক নেই। আগামিদিনে ওনার বিরুদ্ধে থানায় এফআইআর করা হবে বলে তৃণমূলের তরফে জানানো হয়েছে।

[আরও পড়ুন: দীপাবলির পর থেকে আন্দোলনের ঝাঁজ বাড়ানোর উদ্যোগ বিজেপির, শুরু সিঙ্গুর থেকে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement