shono
Advertisement

নামকরা রিসর্টে পরিকল্পনার পর শান্তিনিকেতনে আদিবাসী তরুণীকে ‘গণধর্ষণ’, গ্রেপ্তার ২

অসুস্থ অবস্থায় বাড়িতেই চিকিৎসধীন নির্যাতিতা।
Posted: 04:31 PM Mar 15, 2023Updated: 04:31 PM Mar 15, 2023

নন্দন দত্ত, বোলপুর: আদিবাসী তরুণীকে গণধর্ষণের অভিযোগ। ফের শিরোনামে শান্তিনিকেতন। এই ঘটনায় নাম জড়িয়েছে বোলপুরের একটি প্রতিষ্ঠিত রিসর্টেরও। এখনও পর্যন্ত দু’জনকে গ্রেপ্তার করা হয়েছে।  এদিকে, অসুস্থ অবস্থায় বাড়িতেই চিকিৎসধীন নির্যাতিতা।

Advertisement

বীরভূমের শান্তিনিকেতন থানার উত্তর শিয়ালা গ্রামের বাসিন্দা ওই আদিবাসী তরুণী। তিনি বোলপুরে একটি হোটেলে কাজ করেন। কয়েকদিন আগে দুপুর দেড়টা নাগাদ কাজ সেরে দিদির বাড়ি যাচ্ছিলেন। শান্তিনিকেতন থানার সাহেবডাঙা এলাকার রাস্তা দিয়ে যাচ্ছিলেন তিনি। অভিযোগ, তিনজন তাঁকে টেনেহিঁচড়ে তুলে নিয়ে যায়। তারপর একটি ফাঁকা মাঠে ৩ জন মিলে ধর্ষণ করে বলেও অভিযোগ। অসুস্থ হয়ে পড়েন নির্যাতিতা। চিকিৎসকের কাছে নিয়ে যাওয়া হয় তাঁকে। এরপরই বিষয়টি পুলিশকে জানানো হয়।

[আরও পড়ুন: মান্থার বাড়ির সামনে পোস্টার মামলা: ‘তদন্তের নামে লুকোচুরি খেলবেন না’, ক্ষুব্ধ হাই কোর্ট]

তদন্তে নেমে পুলিশ ইতিমধ্যেই দু’জনকে গ্রেপ্তার করা হয়। ধৃতদের মধ্যে একজন গোপাল এবং আরেকজন তার বন্ধু। পুলিশ সূত্রে খবর, বোলপুর তালতোর এলাকার পঞ্চাবন আর্ট রিসর্টে কাজ করে অভিযুক্ত গোপাল। সেখানেই গণধর্ষণের মতো নৃশংস ঘটনার ছক অভিযুক্তরা কষেছিল বলেই অনুমান পুলিশের। ইতিমধ্যে ওই হোটেল মালিককে জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ। বাকিদের খোঁজে চলছে জোর তল্লাশি। দোষীদের শাস্তি হবে বলেই আশ্বাস বীরভূম জেলা পুলিশ সুপার ভাস্কর মুখোপাধ্যায়ের।

[আরও পড়ুন: শহরে যানজট এড়াতে রিং রোডের প্রস্তাব, গঙ্গার উপরে তৃতীয় হুগলি সেতু!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement