shono
Advertisement

ঠিক যেন সূর্যকুমার যাদব! রাজস্থানের বিস্ময় বালিকার ক্রিকেটে মজলেন শচীনও

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে মেয়েটির ব্যাটিংয়ের ভিডিও।
Posted: 06:33 PM Feb 14, 2023Updated: 06:33 PM Feb 14, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সূর্যকুমার যাদবের (Suryakumar Yadav) মতো উইকেটের বিভিন্ন প্রান্তে শট মারছে একটি মেয়ে। আর সেই ভিডিও ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। মেয়েটির নাম মুমাল মেহার। রাজস্থানের বারমেরে থাকে সে। ক্রিকেট অন্ত প্রাণ মেয়েটি। রাজস্থানের বালির মাঠে সজোরে বল মারছে মেয়েটি। 

Advertisement

যে ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে, তাতে দেখা যাচ্ছে হরেকরকমের শট খেলছে মেয়েটি। আর সেই শট দেখে সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের মনে পড়ে যাচ্ছে সূর্যকুমার যাদবের কথা। সূর্যকুমার যাদব উইকেটের পিছনে শট খেলতে দক্ষ। তাঁর মেন্টর খোদাদাদ ইয়াজদেগারদি বলেছেন, ”উইকেটের পিছনেও ভি রয়েছে। আর সেই ভি থার্ড ম্যান থেকে ফাইন লেগ পর্যন্ত বিস্তৃত। আর সেটা হয়েছে সূর্যর জন্যই।” মুমাল মেহের-এর ভিডিওটি শেয়ার করেছেন সমাজের সর্বস্তরের মানুষ। ভারতের কিংবদন্তি ক্রিকেটার শচীন তেণ্ডুলকর (Sachin Tendulkar) ভিডিওটি শেয়ার করে লিখেছেন, ”কালকেই তো নিলাম হল আর আজ ম্যাচ শুরু হয়ে গেল? ক্যায়া বাত হে। তোমার ব্যাটিং খুব উপভোগ করেছি।”  

[আরও পড়ুন: মহিলা আইপিএলে নিলাম পরিচালনা করে সবার নজরে মল্লিকা, ভূয়সী প্রশংসা কার্তিকের]

 

দিল্লি মহিলা কমিশনের চেয়ারপার্সন স্বাতী মালিওয়াল ভিডিওটি শেয়ার করেছেন। রাজস্থানের মুখ্যমন্ত্রী অশোক গেহলতের কাছে অনুরোধ করেছেন যাতে মেয়েটি সঠিক মঞ্চ পায়। ঠিকঠাক প্রশিক্ষণ পেলে মেয়েটি দেশের জার্সি পরে খেলতে পারে। 

 

[আরও পড়ুন: বাংলার ক্রিকেটে কি ফের ৯০-এর ‘অরুণ উদয়’? মনোজদের ঘিরে নস্ট্যালজিক প্রাক্তন তারকা]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement