shono
Advertisement

সন্তানকে খুনের হুমকি দিয়ে মাকে ধর্ষণ! নৃশংসতার সাক্ষী কালনা

পুলিশের জালে অভিযুক্ত।
Posted: 06:29 PM Mar 21, 2022Updated: 06:29 PM Mar 21, 2022

অভিষেক চৌধুরী, কালনা: ধারালো অস্ত্র দিয়ে কোলের শিশুকে খুনের হুমকি দিয়ে মাকে ধর্ষণ! নৃশংস ঘটনাটি ঘটেছে পূর্ব বর্ধমানের কালনার (Kalna) ধান্যখেড়ুর গ্রামে। ইতিমধ্যেই অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ।

Advertisement

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গিয়েছে, প্রায় দেড় বছর আগে মন্তেশ্বরের মাঝেরগ্রাম পঞ্চায়েতের ধান্যখেড়ুর গ্রামের কুড়ি বছর বয়সী ওই যুবতীর বিয়ে হয় নাদনঘাট থানার সাতগড়িয়া এলাকায়। স্বামীর সঙ্গে অশান্তির জেরে ওই মহিলা বাপের বাড়িতে চলে আসেন। প্রায় দু-মাসেরও বেশি সময় ধরে সন্তানকে নিয়ে সেখানেই থাকছিলেন বধূ। অভিযোগ, রবিবার সকাল সাড়ে এগারোটা নাগাদ ওই মহিলা তাঁর সন্তানকে ঘরে রেখে বাড়ির বাইরে থাকা কল থেকে জল আনতে যান। সেই সুযোগে প্রতিবেশী দীপন ধারা বধূর ঘরে ঢুকে লুকিয়ে পড়ে।

[আরও পড়ুন: ছাত্রীদের কর্বেভ্যাক্স টিকা দেওয়ার আগে হাতে স্ট্যাম্প! বিতর্কে জলপাইগুড়ির স্কুল কর্তৃপক্ষ]

পরে তরুণী ঘরে ঢুকতেই ওই যুবক ঘরের দরজা বন্ধ করে তাঁকে কুপ্রস্তাব দেয়। যুবতী রাজি না হলে তাঁকে মারধর করে। এরপরই বধূর শিশুসন্তানের গলায় ধারালো অস্ত্র ধরে মেরে ফেলার ভয় দেখিয়ে বধূকে ধর্ষণ করে বলে অভিযোগ। ওই মহিলার দাদার অভিযোগ, “বোনকে ওই যুবক কুপ্রস্তাব দেয়। তাতে রাজি না হলে বোনকে মারধর করে। এরপর ভাগ্নের গলায় ধারালো অস্ত্র ঠেকিয়ে মেরে ফেলার ভয় দেখায় ও বোনকে ধর্ষণ করে। অভিযুক্তের কঠোরতম শাস্তির দাবি জানাই।”

তিনি আরও জানিয়েছেন, দীপন নামে ওই যুবকের স্ত্রী নেই। মারা গিয়েছেন বছর খানেক আগে। এই ধর্ষণের ঘটনাকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। নির্যাতিতা মহিলা মন্তেশ্বর থানায় অভিযোগ দায়ের করলে তার ভিত্তিতে অভিযুক্ত যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

[আরও পড়ুন: ভাঙল অতীত রেকর্ড, দোল উৎসবের চারদিন রাজ্যে বিক্রি হল ২০০ কোটি টাকার মদ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement