shono
Advertisement

বউমা নাপসন্দ! স্রেফ রাগে সুপারিকিলার দিয়ে পুত্রবধূকে ‘অপহরণ’শাশুড়ির

পুলিশের জালে বধূর শাশুড়ি।
Posted: 06:44 PM Apr 09, 2023Updated: 06:44 PM Apr 09, 2023

দেবব্রত মণ্ডল, বারুইপুর: পুত্রবধূকে পছন্দ নয়। স্রেফ সেই কারণেই বধূকে সুপারিকিলার দিয়ে অপহরণের অভিযোগ শাশুড়ি-সহ শ্বশুরবাড়ির সদস্যদের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার নরেন্দ্রপুরে (Narendrapur)। পুলিশের জালে বধূর শাশুড়ি।

Advertisement

জানা গিয়েছে, সোনারপুরের বিদ্যাধরের বাসিন্দা ওই মহিলা। ২০১৫ সালে নরেন্দ্রপুর থানা এলাকার এক যুবকের সঙ্গে বিয়ে হয় তাঁর। দম্পতির এক সন্তান রয়েছে। অভিযোগ, কোনওদিনই শাশুড়ি ও ননদ পছন্দ করত না বধূকে। শুধু তাই নয়, বধূর স্বামীকে বরাবর নেশাগ্রস্ত করে রাখা হত। আর অত্যাচার করা হত বধূর উপর। কিন্তু তা যে এতটা ভয়ংকর পরিস্থিতি তৈরি করতে পারে, তা হয়তো কেউ কল্পনাও করতে পারেননি কখনও। অভিযোগ, সম্প্রতি ২ জন বারুইপুর এসপি অফিস থেকে গিয়েছেন বলে দাবি করে মহিলাকে অপহরণ করে। ২ দিন আটকে রাখে। পরে কোনওক্রমে বধূ পালায় সেখান থেকে। এরপর প্রকাশ্যে আসে মূল তথ্য।

[আরও পড়ুন: যোগ দিতে পারেননি সেনায়, পরিবারের হাল ধরতে বাঁকুড়ার যুবক এখন ‘মিস্টার ফুচকাওয়ালা’]

সূত্রের খবর, বউমাকে পছন্দ নয়, এই কারণেই তাঁকে অপহরণের ছক কষেছিল শাশুড়ি। সুপারি কিলারও ঠিক করেছিল। তাকে দিয়েছিল ২ লক্ষ টাকা। কিন্তু এতকিছুর পরও শেষরক্ষা হল না। ইতিমধ্যেই থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। গৄহবধুর শ্বাশুড়িকে গ্রেপ্তার করেছে পুলিশ৷ ধৄতের নাম পরী মণ্ডল। তাঁর বিরুদ্ধে জামিন অযোগ্য ধারায় ধারায় মামলা রুজু হয়েছে। বধূর দাবি, দীর্ঘ ৬ মাস ধরে তার স্বামী কোথায় তা জানেন না তিনি।

[আরও পড়ুন: ‘আমাদের লোকেরা হাত পেতে টাকা নিয়েছে, কিন্তু CPM টেকনিক্যাল চোর’, ফের খোঁচা শোভনদেবের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement