shono
Advertisement

বিবাহ বহির্ভূত সম্পর্ক নিয়ে অশান্তি, স্ত্রীকে খুনের অভিযোগ পঞ্চায়েত সদস্যের বিরুদ্ধে, উত্তেজনা ভগবানপুরে

পঞ্চায়েত সদস্যকে গ্রেপ্তারের দাবিতে সরব প্রতিবেশীরা।
Posted: 12:31 PM Mar 24, 2023Updated: 12:31 PM Mar 24, 2023

রঞ্জন মহাপাত্র, কাঁথি: পঞ্চায়েত সদস্যের স্ত্রীর রহস্যমৃত্যু। ঘর থেকে উদ্ধার দেহ। ঘটনাকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে পূর্ব মেদিনীপুরের ভগবানপুরে (Bhagwanpur)। অভিযোগ, খুন করা হয়েছে মহিলাকে। ইতিমধ্যেই দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ। শুরু হয়েছে তদন্ত।

Advertisement

পূর্ব মেদিনীপুরের ভগবানপুরের লোহাবাড় গ্রামের পঞ্চায়েত সদস্য তন্ময় মাইতি। তাঁর স্ত্রী ফাল্গুনী মাইতি। জানা গিয়েছে, বৃহস্পতিবার সন্ধেয় তন্ময়ের কাছ থেকে ফাল্গুনীর পরিবারের সদস্যরা তাঁর মৃত্যুর খবর পান। স্বাভাবিকভাবেই সঙ্গে সঙ্গে ছুটে যান তাঁরা। দেখেন বাড়ির বারান্দায় খাটের উপর মৃতদেহ পড়ে রয়েছে। ঘটনাটি জানাজানি হতেই এলাকার মানুষজন জড়ো হন। উত্তেজনা ছড়িয়ে পড়ে এলাকায়। ঘটনার খবর পেয়ে আসে ভগবানপুর থানার পুলিশ। দেহ তুলতে গেলে বাধা দেয় এলাকার মানুষজন।

[আরও পড়ুন: ‘শিক্ষিত ছেলে হোলটাইমার হলে স্ত্রীকে নিয়োগের চেষ্টা হত’, বাম আমলে সুপারিশে চাকরি নিয়ে যুক্তি রেজ্জাকের]

এরপরই প্রকাশ্যে আসে চাঞ্চল্যকর তথ্য। স্থানীয়দের দাবি, বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়েছিলেন তন্ময়। কোনওভাবে তা জানতে পারেন স্ত্রী ফাল্গুনী। তারপরই শুরু হয় দাম্পত্য কলহ। স্থানীয়দের অভিযোগ, সেই অশান্তির কারণেই স্ত্রীকে খুন করেছে তন্ময়। শুধু তাই তন্ময়ের বিরুদ্ধে আরও একাধিক অভিযোগ জানিয়েছে স্থানীয়রা। তাঁদের দাবি অবিলম্বে গ্রেপ্তার করতে হবে তন্ময়কে।

[আরও পড়ুন: অগ্নিদগ্ধ হয়েও কমেনি মনের জোর, হাসপাতালের বেডেই উচ্চমাধ্যমিক পরীক্ষা দিল ছাত্রী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement