shono
Advertisement

ভাগ্য ফেরাতে রত্ন দেওয়ার প্রলোভন, তরুণীকে ডেকে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার জ্যোতিষী

ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।
Posted: 05:16 PM Aug 13, 2021Updated: 07:04 PM Aug 13, 2021

জ্যোতি চক্রবর্তী, বনগাঁ: ভাগ্য ফেরাতে জ্যোতিষীর কাছে যাওয়াই কাল হল। তরুণীকে ধর্ষণের অভিযোগ উঠল জ্যোতিষীর বিরুদ্ধে।ন্যক্কারজনক ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার (North 24 Parganas) গোপালনগরে। ইতিমধ্যেই অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ।

Advertisement

পুলিশ জানিয়েছে, ধৃতের নাম শম্ভু চক্রবর্তী (৫৭)। পেশায় জ্যোতিষী। বাড়ি গোপালনগর থানার পাল্লা এলাকায়। নিগৃহীতা তরুণী হরিণঘাটা থানার নগরউখড়ার বাসিন্দা। তিনি উচ্চশিক্ষিতা। কিন্তু কয়েক বছর ধরে তিনি বিভিন্ন চাকরির চেষ্টা করলেও কোনও লাভ হয়নি। চাকরি নিয়ে মানসিক অবসাদে ভুগছিলেন তিনি। এই পরিস্থিতিতে শম্ভুর সঙ্গে পরিচয় হয় ওই তরুণীর। তার ভাগ্য বদলে দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছিল অভিযুক্ত। বৃহস্পতিবার পাথর দেওয়ার নাম করে তরুণীকে নিজের বাড়িতে ডাকে শম্ভু। অভিযোগ, জল এবং ঠান্ডা পানীয়ের সঙ্গে নেশার দ্রব্য খাইয়ে দেয় শম্ভু। যুবতী অচৈতন্য হয়ে পড়লেই তাকে ধর্ষণ করে জ্যোতিষী।

[আরও পড়ুন: সুপারি কিলার দিয়ে খুনের ছক, মঙ্গলকোটের TMC নেতা হত্যাকাণ্ডে দিল্লি থেকে গ্রেপ্তার মাস্টারমাইন্ড]

বিষয়টি স্থানীয়রা টের পেতেই শম্ভুকে আটকে রেখে পুলিশে খবর দেয় তারা। পুলিশ ঘটনাস্থলে গিয়ে উদ্ধার করে যুবতীকে। গ্রেপ্তার করা হয় অভিযুক্তকে৷ বনগাঁ মহকুমা আদালতের আইনজীবী সমীর দাস বলেন, “শম্ভু পুজো করত, লোকজনের হাত দেখতো। এক মহিলাকে চাকরি দেওয়ার নাম করে বাড়িতে ডেকে নিয়ে গিয়ে ধর্ষণ করেছে। ওর বিরুদ্ধে নিজের স্ত্রীকে বিদ্যুতের তার জড়িয়ে মারধরের অভিযোগ রয়েছে।” পুলিশ শুক্রবার সকালে ধৃতকে বনগাঁ মহকুমা আদালতে পাঠিয়েছে। বিচারক তাকে দু’দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দিয়েছেন।

[আরও পড়ুন: অসুস্থ সন্তান, গুণিনের নিদানের পর ‘ডাইনি’ অপবাদে বৃদ্ধা মাকে প্রহার ছেলে-বউমার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার