shono
Advertisement

পরকীয়ায় জড়িয়েছেন স্বামী! রাগে যৌনাঙ্গে ধারালো অস্ত্রের কোপ স্ত্রীর

পুলিশের জালে বধূ।
Posted: 05:49 PM Jul 03, 2023Updated: 05:49 PM Jul 03, 2023

চন্দ্রজিৎ মজুমদার,কান্দি: পরকীয়া জড়িয়েছেন স্বামী। একাধিকবার সতর্ক করেও লাভ হয়নি। রাগের বশে ভয়ংকর কাণ্ড ঘটালেন স্ত্রী। ঘুমন্ত স্বামীর যৌনাঙ্গে হাঁসুয়ার কোপ দিলেন মহিলা। নৃশংস ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের (Murshidabad) কান্দি থানার শ্রীকন্ঠপুরে।

Advertisement

মুর্শিদাবাদের কান্দি থানার শ্রীকন্ঠপুরের বাসিন্দা আক্রান্ত যুবক। অভিযোগ, দীর্ঘদিন আগেই এক মহিলার সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়েছিলেন তিনি। তা জানাজানিও হয়েছিল। তা নিয়ে চুড়ান্ত অশান্তি শুরু হয় পরিবারে। সম্প্রতি বাপের বাড়ি গিয়েছিল যুবকের স্ত্রী। শুক্রবার বাড়ি ফিরে আসে সে। অভিযোগ, এরপর অশান্তি চরমে ওঠে। কয়েকদিন ধরে স্বামীকে পরকীয়া থেকে সরে আসার জন্য বলে স্ত্রী। কিন্তু লাভ হয়নি। অভিযোগ, এরপরই সোমবার সকালে ঘুমন্ত স্বামীর যৌনাঙ্গে হাঁসুয়ার কোপ মারে অভিযুক্ত। রক্তে ভেসে যায় ঘর। কেউ টের পাওয়ার আগেই পালানোর চেষ্টা করে অভিযুক্ত। তবে স্থানীয়রা তাকে ধরে ফেলে।

[আরও পড়ুন: পঞ্চায়েতের লড়াইয়ে তৃতীয় লিঙ্গের প্রার্থী! কোচবিহারে চমক গেরুয়া শিবিরের]

রক্তাক্ত অবস্থায় পরিবারের সদস্যরা ওই যুবককে উদ্ধার করে কান্দি মহকুমা হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যায়। বর্তমানে কান্দি মহকুমা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন তিনি। ঘটনার পর বধূর নামে কান্দি থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয় পরিবারের পক্ষ থেকে। কান্দি থানার পুলিশ পরিবারের সদস্যদের অভিযোগ পেয়ে বধূকে আটক করে। কান্দি থানার পুলিশ জানিয়েছে, বধূকে জিজ্ঞাসাবাদ করে প্রাথমিকভাবে জানা গিয়েছে স্বামীর পরকীয়ার কথা। তবে স্বামীর যৌনাঙ্গ কেটে ফেলার পিছনে আর কিছু কারণ আছে কিনা সেই তদন্ত শুরু করেছে পুলিশ।

[আরও পড়ুন: দিল্লিতে একজোট আর বাংলায় TMC’র বিরুদ্ধে লড়ছে বাম-কংগ্রেস, বিরোধীদের দ্বিচারিতায় ক্ষুব্ধ মমতা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement