shono
Advertisement

সন্তানের চিকিৎসার টাকা দিতে নারাজ স্বামী, দুই ছেলেকে নিয়ে পুকুরে ঝাঁপ বধূর

স্বামীর সঙ্গে ঝগড়াঝাটির পর বাড়ি থেকে বেরিয়ে যান ওই গৃহবধূ।
Posted: 05:15 PM Jul 21, 2022Updated: 05:15 PM Jul 21, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অসুস্থ সন্তান। তার চিকিৎসার টাকা দিতে নারাজ স্বামী। দাম্পত্য অশান্তি লেগেই থাকত। ঝগড়াঝাটির জেরে দুই ছেলেকে কোলে নিয়ে পুকুরে ঝাঁপ মহিলার। মৃত্যু হয়েছে তিনজনেরই। মর্মান্তিক ঘটনার সাক্ষী দক্ষিণ দিনাজপুরের বংশীহারী ব্লকের পাঞ্জাবিপাড়া এলাকা।

Advertisement

বছর বাইশের জেলেখা বিবির সঙ্গে বেশ কয়েক বছর আগে নঈম আনসারির বিয়ে হয়। দম্পতির দু’টি পুত্রসন্তানও রয়েছে। তাঁদের ছেলে রাহুল সাড়ে তিন বছর বয়সি এবং রোহিত আনসারির বয়স মাত্র দেড় বছর। নঈম কর্মসূত্রে বিহারে থাকেন। রোহিত অসুস্থ। তার চিকিৎসায় টাকা প্রয়োজন। তবে নঈম ছেলের চিকিৎসায় এক পয়সাও দিতে চাইতেন না বলেই দাবি জেলেখার পরিবারের।

[আরও পড়ুন: ‘বিষমদে’ মৃতদের পরিবারের সঙ্গে দেখা সুকান্ত মজুমদারের, রাজ্যের কাছে আর্থিক সাহায্যের দাবি]

তার জেরে জেলেখা এবং নঈমের মধ্যে অশান্তি লেগেই থাকত। বুধবার দুপুরে আবারও দু’জনের মধ্যে ঝগড়াঝাটি হয়। এরপরই দুই সন্তানতে কোলে নিয়ে বাড়ি থেকে বেরিয়ে যান জেলেখা। দুপুর গড়িয়ে রাত হয়ে যায়। তা সত্ত্বেও বাড়ি ফেরেননি ওই গৃহবধূ। দুশ্চিন্তায় পড়ে যায় তাঁর পরিবারের লোকজন। বৃহস্পতিবার সকালে স্থানীয় একটি পুকুরে গৃহবধূ ও তাঁর দুই সন্তানের দেহ ভেসে উঠতে দেখা যায়। এলাকাবাসী প্রথমে তাঁদের দেহ দেখতে পান।

এরপর খবর দেওয়া হয় বংশীহারী থানায়। পুলিশও তড়িঘড়ি ঘটনাস্থলে পৌঁছয়। দেহ তিনটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠানো হয়। জলে ডুবেই তাঁদের মৃত্যু হয়েছে বলেই প্রাথমিকভাবে মনে করছে পুলিশ। কোন রোগে ভুগছিল ওই শিশু, কেনই বা সন্তানের চিকিৎসায় টাকা দিতেন না নঈম – তা খতিয়ে দেখা হচ্ছে। পুলিশ বিষয়টি খতিয়ে দেখছে। যদিও এখনও পুলিশ নঈমের খোঁজ পায়নি।

[আরও পড়ুন: ‘২০২৪-এ বিজেপি একক সংখ্যাগরিষ্ঠতা পাবে না’, একুশের মঞ্চে হুঙ্কার মমতার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement