shono
Advertisement

বহুতল থেকে ঝাঁপ দিয়ে মৃত্যু তরুণীর, কারণ নিয়ে ধোঁয়াশায় পুলিশ

পুলিশের অনুমান, আত্মঘাতী হয়েছেন ওই মহিলা। The post বহুতল থেকে ঝাঁপ দিয়ে মৃত্যু তরুণীর, কারণ নিয়ে ধোঁয়াশায় পুলিশ appeared first on Sangbad Pratidin.
Posted: 02:31 PM Jul 22, 2019Updated: 02:31 PM Jul 22, 2019

অর্ণব আইচ: যুবতীর রহস্যমৃত্যুতে চাঞ্চল্য ছড়াল শহর কলকাতার মিন্টো পার্ক এলাকায়। সোমবার সকালে অফিসের বহুতল থেকে পড়ে মৃত্যু হয় ওই যুবতীর। মৃতার নাম জেসমিন মিত্র। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, আত্মঘাতী হয়েছেন ওই যুবতী। ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু করেছে ভবানীপুর থানার পুলিশ।

Advertisement

[আরও পড়ুন: একুশের সমাবেশ থেকে ফিরে বিজেপি কর্মীদের বাড়িতে বোমাবাজি, আহত মহিলা-সহ ৬]

জানা গিয়েছে, জেসমিন মিত্র নামে ওই যুবতী স্বামীর সঙ্গে দক্ষিণ ২৪ পরগনার বিষ্ণুপুরের উদয়রামপুরে থাকতেন। দীর্ঘদিন ধরে কলকাতার একটি নামী গয়নার বিপণীতে কাজ করতেন ওই যুবতী। অন্যান্যদিনের মতোই সোমবার সকালেও কাজে যান তিনি। এরপর বেলা সাড়ে ১১ টা নাগাদ এজেসি বোস রোডের চিত্রকূট বিল্ডিং থেকে নিচে পড়ে যান জেসমিন। স্থানীয়দের নজরে পড়তেই তড়িঘড়ি তাঁকে উদ্ধার করে এসএসকেএমে নিয়ে যাওয়া হয়। সেখানেই চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করে। এরপরই পুলিশের তরফে দেহটি ময়নাতদন্তে পাঠানো হয়। পুলিশের তরফে জানানো হয়েছে, ময়নাতদন্তের রিপোর্ট হাতে এলেই মৃত্যুর কারণ সম্পর্কে নিশ্চিত হওয়া সম্ভব। 

পুলিশ সূত্রে খবর, চিত্রকূট বিল্ডিং-এর যে জানলা থেকে নিচে পড়েন ওই মহিলা, ওই জানলার কাছ থেকেই উদ্ধার হয়েছে মৃতার জুতো। ফলে পুলিশের অনুমান, পূর্ব পরিকল্পনামাফিক আত্মহত্যা করেছেন ওই মহিলা। কিন্তু কেন এমন সিদ্ধান্ত? পারিবারিক অশান্তি, নাকি কর্মক্ষেত্রে সমস্যার জেরে এই ঘটনা, তা ভাবাচ্ছে তদন্তকারীদের। পুলিশের তরফে জানানো হয়েছে, তদন্তের স্বার্থে মৃতার পরিবার, পরিজন ও সহকর্মীদের জিজ্ঞাসাবাদ করা হবে। দ্রুতই রহস্যের জট খুলবে বলে মনে করছেন তদন্তকারীরা। 

[আরও পড়ুন: একুশের সমাবেশে গরহাজির, গ্রামবাসীদের বেধড়ক ‘মার’ তৃণমূল নেতাদের]   

The post বহুতল থেকে ঝাঁপ দিয়ে মৃত্যু তরুণীর, কারণ নিয়ে ধোঁয়াশায় পুলিশ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement