shono
Advertisement

ব্যান্ডওয়ালার সঙ্গে পরকীয়ার জেরে স্বামীর সঙ্গে অশান্তি, ছেলের সামনে গলায় ফাঁস দিয়ে ‘আত্মঘাতী’বধূ!

ঘটনাটি ঘটেছে আনন্দপুরে।
Posted: 06:25 PM Nov 08, 2022Updated: 09:16 PM Nov 08, 2022

সুব্রত বিশ্বাস: বাজনদারের সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্ক। স্বামী জানতে পারায় তুমুল অশান্তি শুরু হয়েছিল সংসারে। যার পরিণতি হল মর্মান্তিক। তিনবছরের ছেলের সামনে গলায় ফাঁস দিয়ে আত্মঘাতী হলেন বধূ। ঘটনাটি ঘটেছে আনন্দপুর থানা এলাকার চৌবাগা এলাকায়।

Advertisement

জানা গিয়েছে, মৃতার নাম বিচিত্রা মণ্ডল। আনন্দপুর থানা (Anandapur) এলাকার চৌবাগায় স্বামী ও সন্তানকে নিয়ে থাকতেন বধূ। প্রতিবেশী সূত্রে খবর, কিছুদিন আগে ওই বধূর বাড়িতে পুজো ছিল। বেশ জাঁকজমকপূর্ণভাবেই আয়োজন করা হয়েছিল। সেখানে বাজনদার হিসেবে গিয়েছিলেন এলাকারই এক যুবক। তার সঙ্গে আলাপ হয় বিচিত্রার। সেই আলাপই কাল হয়ে দাঁড়ায়। কথাবার্তা বলতে বলতে ধীরে ধীরে ঘনিষ্ঠতা বাড়ে তাঁদের মধ্যে। সূত্রের খবর, ওই বাজনদারের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন বিচিত্রা।

[আরও পড়ুন: প্রাথমিকের ৩৯২৯ শূন্যপদে নিয়োগের নির্দেশ বিচারপতি গঙ্গেপাধ্যায়ের, পালটা ডিভিশন বেঞ্চে পর্ষদ]

প্রথমে স্বামীর চোখ এড়িয়ে গেলেও বিষয়টা বেশি দিন গোপন থাকেনি। স্ত্রীর বিবাহ বহির্ভূত সম্পর্কের বিষয়টি জানাজানি হয়ে যায়। এরপরই শুরু দাম্পত্যকলহ। প্রতিবেশীদের দাবি, স্বামীর সঙ্গে প্রায়ই অশান্তি হত বিচিত্রার। সোমবার সকালেও অশান্তি হয়। তারপর কাজে বেরিয়ে যান বধূর স্বামী। রাতে ফিরে এসে ঘরে দেখেন বধূর ঝুলন্ত দেহ। ঘটনাকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য ছড়ায় এলাকায়। প্রাথমিকভাবে অনুমান, সম্পর্কের টানাপোড়েনের কারণেই আত্মঘাতী হয়েছেন ওই বধূ।

[আরও পড়ুন: হস্টেলের খরচ বৃদ্ধির প্রতিবাদ, ২০ ঘণ্টার বেশি ঘেরাও প্রেসিডেন্সি বিশ্ববিদ্যালয়ের ডিন]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement