shono
Advertisement

স্বামীর সঙ্গে অশান্তির জের, ২ সন্তানকে বিষ খাইয়ে আত্মঘাতী বধূ

হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে মৃতার শিশুপুত্র। The post স্বামীর সঙ্গে অশান্তির জের, ২ সন্তানকে বিষ খাইয়ে আত্মঘাতী বধূ appeared first on Sangbad Pratidin.
Posted: 07:54 PM Aug 19, 2020Updated: 07:54 PM Aug 19, 2020

শংকরকুমার রায়, রায়গঞ্জ: স্বামীর সঙ্গে অশান্তির জের। দুই সন্তানকে বিষ খাইয়ে আত্মঘাতী হলেন বধূ। হাসপাতাল সূত্রের খবর, বর্তমানে হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে মৃতার দেড় বছরের শিশুপুত্র। মর্মান্তিক ঘটনাটি ঘটেছে উত্তর দিনাজপুরের (Uttar Dinajpur) করণদিঘির লাগোয়া বিহারের (Bihar) কাটিহার জেলার বারসুই সুজালি নদী সংলগ্ন মীরপুকুর এলাকায়।

Advertisement

জানা গিয়েছে, বছর বাইশের ওই বধূর নাম কবিতা দেবী। তাঁর স্বামী ভুমেশ্বর কুমার কর্মসূত্রে দীর্ঘদিন ধরেই থাকতেন দিল্লিতে (Delhi)। লকডাউনে কাজ হারিয়ে বাড়ি ফেরেন তিনি। পরিচারিকার কাজও চলে যায় কবিতার। স্বাভাবিকভাবেই সংসারে চরম অর্থাভাব দেখা দেয়। খাবার জোগাতে ঘরের জিনিস বিক্রি করতে শুরু করেন ভুমেশ্বর। বুধবার সকালেও ঘরের জিনিস নিয়ে বিক্রির উদ্দেশে বের হচ্ছিলেন তিনি। সেই সময় বাধা দেন কবিতা। তখনই শুরু হয় বচসা। প্রবল কথা কাটাকাটির পর ঘর থেকে বেরিয়ে যান ভুমেশ্বর।

[আরও পড়ুন: গঙ্গার ভাঙনে ঘরছাড়া মুর্শিদাবাদের বহু পরিবার, পরিদর্শনে গিয়ে বিক্ষোভের মুখে সাংসদ খগেন মুর্মু]

স্থানীয় সূত্রের খবর, এরপরই পাঁচবছরের মেয়ে ও দেড় বছরের ছেলেকে বিষ খাওয়ান কবিতা। তারপর নিজেও বিষ খান তিনি। কিছুক্ষণ পর ভুমেশ্বর ঘরে ফিরে স্ত্রী, সন্তানদের ঘরে পড়ে থাকতে দেখেন। তড়িঘড়ি তাঁদের নিয়ে যাওয়া হয় ডালখোলা হাসপাতালে। সেখান থেকে তাঁদের পাঠানো হয় রায়গঞ্জ হাসপাতালে। ততক্ষণে মৃত্যুর কোলে ঢলে পড়েছেন কবিতা ও তাঁর মেয়ে। হাসপাতাল সূত্রে খবর, বর্তমানে আশংকাজনক অবস্থায় রয়েছে মৃতের শিশুপুত্রটি। সত্যিই কী বচসার জেরেই আত্মঘাতী হয়েছেন বধূ? নাকি পিছনে লুকিয়ে গভীর রহস্য? তা জানতে তদন্ত শুরু করেছে পুলিশ। 

[আরও পড়ুন: সমবায় ব্যাংক দুর্নীতি মামলায় সার্চ ওয়ারেন্ট নিয়ে অর্জুন সিংয়ের বাড়িতে পুলিশ]

The post স্বামীর সঙ্গে অশান্তির জের, ২ সন্তানকে বিষ খাইয়ে আত্মঘাতী বধূ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement