shono
Advertisement

মেয়েকে দেখতে এসে মাকে পছন্দ! প্রেমের টানে হবু শাশুড়ির সঙ্গে ‘পালালেন’যুবক

ব্যাপারটা কী?
Posted: 06:11 PM Apr 03, 2023Updated: 06:11 PM Apr 03, 2023

বাবুল হক, মালদহ: মেয়েকে দেখতে এসে মাকে পছন্দ! বাজারে যাওয়ার অছিলায় হবু জামাইয়ের সঙ্গে বাড়ি ছাড়লেন ৪৫ বছরের মহিলা। ঘটনায় রীতিমতো শোরগোল মালদহে।

Advertisement

মালদহের গাজোল থানার করকচ পঞ্চায়েতের ইচাহার গ্রামের বাসিন্দা এক তরুণীকে বিয়ের জন্য দেখতে এসেছিলেন যুবক। দেখাশোনার সময় মেয়ের পাশেই বসেছিল মা। তাতেই সমস্যা, মেয়ের বদলে মাকে পছন্দ হয়ে যায় যুবকের। তখনকার মত কথাবার্তা শেষ হয়ে যায়। কিন্তু বেশিক্ষণ সবুর করতে পারেননি তাঁরা। রাতেই মেয়ের মাকে নিয়ে উধাও হয়ে যান হবু জামাই। এদিকে স্ত্রীকে খুঁজতে শুরু করেন স্বামী ও তাঁর পরিবারের সদস্যরা। বিভিন্ন জায়গায় খোঁজখবর নেওয়া হয়। অবশেষে আসল রহস্য জানতে পারেন তাঁরা।

[আরও পড়ুন: শক্তিগড় হত্যাকাণ্ড: রাজু খুনের পরই গাড়ি বদল, কীভাবে পালিয়েছিলেন আবদুল লতিফ?]

নিখোঁজ গৃহবধূর স্বামী জানিয়েছেন, “বাড়িতে বিবাহ যোগ্য মেয়ে রয়েছে। বিয়ের জন্য ভাল পাত্র খোঁজ করছি বেশ কিছুদিন ধরেই। গত ২৫ মার্চ গাজোলের এক যুবক মেয়েকে দেখতে আসে বিয়ের জন্য। বাড়িতে বসে দেখাশোনাও হয়। যুবক বাড়ি থেকে চলে যাওয়ার পর স্ত্রী বাজারের বাহানায় বাড়ি থেকে বেরিয়ে পড়ে। তারপর আর বাড়ি ফিরে আসেনি।” পরিবারের দাবি, যে যুবক মহিলার মেয়েকে দেখতে এসেছিলেন, তার সঙ্গেই ভিন রাজ্যে পালিয়েছে হবু শাশুড়ি। বিষয়টি জানতে পেরে স্ত্রীকে ফিরে পেতে গাজোল থানার দারস্থ হন স্বামী। একটি নিখোঁজ অভিযোগ দায়ের হয়েছে।

[আরও পড়ুন: ‘বেইমান-লুটেরা-দাঙ্গাবাজ! টাকা দিচ্ছে না, দাঙ্গা বাঁধাচ্ছে’, কেন্দ্রকে তোপ মমতার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement