shono
Advertisement

ব্লু-টুথ স্পিকারে গান শোনা নিয়ে বচসা! খড়গপুরে মদের আসরে বন্ধুর হাতে খুন যুবক

ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।
Posted: 12:57 PM Mar 09, 2021Updated: 03:44 PM Mar 09, 2021

অংশুপ্রতিম পাল, খড়গপুর: ব্লু-টুথ স্পিকারে গান শোনা নিয়ে বচসার জেরে বন্ধুর হাতে প্রাণ গেল যুবকের। মর্মান্তিক ঘটনাটি ঘটেছে খড়গপুর (Kharagpur) গ্রামীণ থানার কেশিয়াশোলে। ঘটনায় জড়িত সন্দেহে ইতিমধ্যেই ২ যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

Advertisement

জানা গিয়েছে, মৃত যুবকের নাম দুলাল মান্ডি। অন্যান্যদিনের মতোই সোমবার রাতে বন্ধু বিনোদ সিং ও বুবাই মুর্মুর সঙ্গে হিড়াডিহি রেক সাইটে মদের আসরে বসেন ওই যুবক। সেখানে ব্লু-টুথ স্পিকার নিয়ে গিয়েছিল বিনোদ। তাতে কার পছন্দের গান চলবে তা নিয়ে বচসা শুরু হয় তিনযুবকের মধ্যে। ক্রমেই তা হাতাহাতিতে পৌঁছে যায়। অভিযোগ, সেই সময় আচমকা ভারী বস্তু দিয়ে দুলালের মাথায় আঘাত করে দুই বন্ধু। সঙ্গে সঙ্গে সেখানে লুটিয়ে পড়েন ওই যুবক। অভিযুক্তরা মদ্যপ থাকায় বুঝতে পারেনি দুলালের মৃত্যু হয়েছে। বন্ধু মদের নেশায় শুয়ে পড়েছে ভেবে বাড়ি চলে যায় তাঁরা।

[আরও পড়ুন: কর্তব্যপরায়ণতা! মোদির ব্রিগেড থেকে হারিয়ে যাওয়া বৃদ্ধকে বাড়ি পৌঁছে দিলেন তৃণমূলের কর্মীরা]

জানা গিয়েছে, এদিকে রাত বাড়লেও ছেলে বাড়ি না ফেরায় দুলালের পরিবারের সদস্যরা চারপাশে তাঁর খোঁজ শুরু করে। কিন্তু রাতে হদিশ মেলেনি তাঁর। এরপর মঙ্গলবার সকালে রেল লাইনের ধারে মেলে দুলালের দেহ। ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়ায় এলাকা। ঘটনাস্থলে যায় বিশাল পুলিশ বাহিনী। দেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ। ইতিমধ্যেই ঘটনায় জড়িত সন্দেহে ২ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুরু হয়েছে তদন্ত। সামান্য গান শোনা নিয়ে বচসার জেরেই এই পরিণতি হল দুলালের নাকি নেপথ্যে অন্য কোনও কারণ রয়েছে তা জানতে ধৃতদের জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

[আরও পড়ুন: ভোটের আগে দল ছাড়ার হিড়িক, তৃণমূলের হাতছাড়া মালদহ জেলা পরিষদ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার