shono
Advertisement

রোজ অশান্তির জের, নারায়ণগড়ে মদ্যপ স্বামীকে শ্বাসরোধ করে ‘খুন’স্ত্রীর

মৃতের স্ত্রীকে গ্রেপ্তার করেছে পুলিশ।
Posted: 02:41 PM Sep 10, 2021Updated: 02:41 PM Sep 10, 2021

অংশুপ্রতিম পাল, খড়গপুর: নিয়মিত মদ্যপান করে বাড়িতে অশান্তি করতেন, মারধর করতেন স্ত্রীকে। যার ফলে স্বামীর উপর রীতিমতো ক্ষুব্ধ ছিল স্ত্রী। এই ক্ষোভের পরিণতি হল মর্মান্তিক। অত্যাচার সহ্য করতে পা পেরে শ্বাসরোধ করে স্বামীকে খুনের অভিযোগ উঠল স্ত্রীর বিরুদ্ধে। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুর (West Medinipur) জেলার নারায়ণগড়ের বিরকাঁড় এলাকায়।

Advertisement

পশ্চিম মেদিনীপুর জেলার নারায়ণগড়ের বিরকাঁড়ের বাসিন্দা বিশ্বজিৎ কোটাল। তাঁর বয়স ৩৫ বছর। জানা গিয়েছে, নিয়মিত মদ্যপ অবস্থায় ফিরতেন বিশ্বজিৎ। প্রতিবাদ করলেই স্ত্রীর সঙ্গে বচসা বাঁধত। তাঁকে মারধর করা হত। বৃহস্পতিবার রাতেও মদ্যপান করে বাড়ি ফিরে স্ত্রী প্রতিমা কোটালের সঙ্গে অশান্তি করেন বিশ্বজিৎ। দু’জনের মধ্যে হাতাহাতিও হয়। রাতে অশান্তি থেমেও যায়।

[আরও পড়ুন: ‘তন্ময়কে নাক ঘষে ঘষে দলে ফিরতে হবে’, তৃণমূলে যোগ দেওয়া বিধায়ক প্রসঙ্গে মন্তব্য সৌমিত্র খাঁ-র]

পরে শুক্রবার সকালে ঘর থেকে উদ্ধার হয় বিশ্বজিতের দেহ। মৃতের মা জানান, বৃহস্পতিবার রাতে ছেলে ও বউমার মধ্যে ঝগড়া হয়েছিল। এরপরই এদিন সকালে উদ্ধার হয় ছেলের মৃতদেহ। তাঁর অভিযোগ, তাঁর ছেলেকে শ্বাসরোধ করে খুন করেছে বউমাই। ঘটনার খবর পেয়ে এদিন সকালে নারায়নগড় থানার পুলিশ আধিকারিকরা ঘটনাস্থলে গিয়ে ওই ব্যক্তির মৃতদেহ উদ্ধার করে। উদ্ধার করা হয়েছে একটি লাঠি ও গামছা।

ইতিমধ্যেই খুনের ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে প্রতিমাকে গ্রেপ্তার করেছে পুলিশ। আদৌ ওই মহিলা খুনে জড়িত কি না, তা জানার চেষ্টা করা হচ্ছে। যদি খুন করে থাকে, সেক্ষেত্রে কারণ কি শুধুই অত্যাচার? নাকি ঘটনার নেপথ্যে রয়েছে বিবাহ বহির্ভূত সম্পর্ক, তা জানার চেষ্টায় পুলিশ।

[আরও পড়ুন:Corona Vaccine: টিকাকরণে নজির বাংলার, প্রত্যন্ত ঘোড়ামারা দ্বীপে প্রত্যেকের প্রথম ডোজ সম্পূর্ণ ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement