shono
Advertisement

দ্বিতীয় হুগলি সেতু থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা, বরাতজোরে বাঁচল অসমের নাবালক

অভাবের তাড়নায় আত্মহত্যার চেষ্টা বলে দাবি পুলিশের।
Posted: 12:40 PM Jun 28, 2021Updated: 08:34 PM Jun 28, 2021

অর্ণব আইচ: লকডাউনে (Lockdown) কাজ হারিয়ে মানসিক অবসাদ। দ্বিতীয় হুগলি সেতু থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা করল এক নাবালক। তবে বরাতজোরে প্রাণে বেঁচে গিয়েছে সে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

Advertisement

জানা গিয়েছে, আদতে অসমের বাসিন্দা বছর ১৭-এর ওই নাবালক। অভাব নিত্যসঙ্গী। তাই ছোটবেলায় পড়াশোনা ছেড়ে উপার্জনের তাগিদে পৌঁছে গিয়েছিল হায়দরাবাদে (Hyderabad)। কিন্তু করোনা পরিস্থিতিতে তার কাজ চলে যায়। স্বাভাবিকভাবে চূড়ান্ত আর্থিক অনটনে ভুগতে শুরু করে সে। বাড়ি ফিরে যাওয়ার সিদ্ধান্ত নেয় ওই কিশোর। সেই মতো হায়দরাবাদ থেকে চলে আসে কলকাতায়। সূত্রের খবর, রবিবার রাতে সাঁতরাগাছি স্টেশনে নামে। সেখানে পৌঁছনোর পরই দুশ্চিন্তা গ্রাস করে তাকে।পরিবারের সদস্যদের কী বলবেন, কীভাবে অভাব ঘুচবে, কাজ পাবে কি না, এসব নিয়ে চিন্তা করছিল সে। এরপরই দ্বিতীয় হুগলি সেতু থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যার সিদ্ধান্ত নেয় সে। 

[আরও পড়ুন: সোনারপুরের পর এবার দমদম ক্যান্টনমেন্ট, লোকাল ট্রেন চালুর দাবিতে ফের যাত্রীবিক্ষোভ]

জানা গিয়েছে, ওই কিশোর ব্রিজে আসার পর থেকেই তার গতিবিধি সন্দেহ জনক মনে হয় নিরাপত্তার দায়িত্বে থাকা আধিকারিকদের। ঝাঁপ দেওয়ার আগের মুহূর্তে কোনও রকমে ওই কিশোরকে ধরে ফেলেন তাঁরা। এরপরই তাকে তুলে দেওয়া হয় পুলিশের হাতে। পুলিশ আধিকারিকরা জানিয়েছেন, জেরায় অনটনের কারণেই আত্মহত্যার সিদ্ধান্ত বলে জানিয়েছে ওই কিশোর। আপাতত তাকে হোমে রাখা হয়েছে।

[আরও পড়ুন: বিন্দলের অপসারণ চেয়ে সুপ্রিম কোর্টকে চিঠি, রাজ্য বার কাউন্সিলের বিরোধিতা বিকাশ ভট্টাচার্যের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement