shono
Advertisement

হবু স্ত্রীকে গায়ের রং নিয়ে খোঁটা-অশান্তি! ভিডিও কলের মাঝেই চরম সিদ্ধান্ত যুবকের

কান্নায় ভেঙে পড়েছে পরিবার।
Posted: 01:28 PM Dec 23, 2022Updated: 01:28 PM Dec 23, 2022

শান্তনু কর, জলপাইগুড়ি: হবু স্ত্রীর সঙ্গে সম্পর্ক নিয়ে টানাপোড়েনের জের। ভিডিও কলে কথা বলতে বলতে গলায় ফাঁস দিয়ে যুবক আত্মঘাতী হয়েছে বলে অভিযোগ। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে জলপাইগুড়ির (Jalpaiguri) রাজগঞ্জে। তবে কী কারণে চরম সিদ্ধান্ত নিলেন যুবক, তা এখনও স্পষ্ট নয়।

Advertisement

জানা গিয়েছে, মৃত যুবকের নাম জয়নুল হক। বয়স ২০ বছর। রাজগঞ্জের বিন্নাগুড়ি গ্রামপঞ্চায়েতের অন্তর্গত গধেয়া এলাকার বাসিন্দা তিনি। পাঁচ বছর ধরে এক বেলাকোবা এলাকার এক যুবতীর সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল তাঁর। মাস ছয়েক আগে তাঁদের মোহর হয়। অভিযোগ, মোহরের পর থেকেই তাঁদের মধ্যে অশান্তি লেগেছিল। বৃহস্পতিবার বিকেলে হবু স্ত্রীকে ভিডিও কল করেছিলেন জয়নুল। স্ত্রী তাঁর সঙ্গে কথা বললেও মুখ দেখাতে চাইছিলেন না। অভিযোগ, তা নিয়ে কথাকাটির মাঝেই গলায় ফাঁস দিয়ে আত্মঘাতী হন তিনি। যুবতী ফোনে একাধিকবার বারণ করলেও লাভ হয়নি। পরিবারের সদস্যরা বিষয়টা জানার পরই খবর দেওয়া হয় পুলিশে। দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ।

[আরও পড়ুন: পাহাড়ি ঝরনায় জল খেতে গিয়ে গলায় আটকাল জোঁক, ১৫ দিন পর অপারেশনে প্রাণ বাঁচল যুবকের]

কিন্তু কেন এই চরম পরিণতি? তরুণীর পরিবারের দাবি, গায়ের রং কালো হওয়ায় হবু স্ত্রীকে খোঁটা দিত জয়নুল। তাই যুবককে মুখ দেখাতে চাইত না তরুণী। এদিনও তাই ঘটেছিল। যদিও পরে সে মুখ দেখায়। তবে ততক্ষণে গলায় ফাঁস দিয়ে ঝুলে পড়েছেন যুবক। এদিকে মৃতের পরিবারের দাবি, বিয়ের সবকিছু ঠিক হয়ে যাওয়ার পর হবু স্ত্রীর সঙ্গে অন্য যুবকের সম্পর্কের কথা জানতে পারে জয়নুল। এরপরই বিয়েতে আপত্তি জানায় তরুণী। তা নিয়ে দু’পক্ষের মধ্যে অশান্তি চলছিল। তারই মাঝে এই ঘটনা।

[আরও পড়ুন: ‘সিবিআই-ইডির চোখে অভিযুক্তদের পাশে বসব না’, পৌষমেলার সূচনায় বিতর্কে বিশ্বভারতীর উপাচার্য]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement