shono
Advertisement

পরকীয়াই কাল! প্রেমিকার স্বামীর হাতে ‘খুন’মুর্শিদাবাদের যুবক

ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।
Posted: 12:54 PM Oct 26, 2022Updated: 12:54 PM Oct 26, 2022

কল্যাণ চন্দ, বহরমপুর: পরকীয়া সম্পর্কের জের। প্রেমিকার স্বামীর হাতে ‘খুন’ যুবক! বুধবার সকালে চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছ মুর্শিদাবাদের (Murshidabad) শক্তিপুর থানার জিনারা গ্রামে। ইতিমধ্যেই দেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ। শুরু হয়েছে তদন্ত।

Advertisement

জানা গিয়েছে, মৃত যুবকের নাম ফিরদৌস শেখ। স্থানীয় বাসিন্দাদের দাবি, মুর্শিদাবাদের শক্তিপুর থানার জিনারা গ্রামের বাসিন্দা রুকসানা বিবির সঙ্গে তাঁর বিবাহ বহির্ভূত সম্পর্ক ছিল। বিষয়টা প্রথমে গোপন থাকলেও অল্প কিছুদিনের মধ্যেই জানাজানি হয়ে যায়। ফলে স্বামী আতাউর রহমানের সঙ্গে তুমুল অশান্তি শুরু হয় রুকসানার। এই নিয়ে দম্পতির মধ্যে অশান্তি লেগেই থাকত।

[আরও পড়ুন: পুলিশকে দিয়ে পা ধরানোর হুঁশিয়ারি! ফের বিতর্কে শুভেন্দু অধিকারী, নিন্দায় সরব তৃণমূল]

স্থানীয় বাসিন্দাদের দাবি, এই অশান্তির জেরেই বুধবার সকালে স্ত্রীর প্রেমিক ফিরদৌসকে বাড়িতে ডেকে পাঠায় আতাউর। এরপরই ওই বাড়ি থেকে অশান্তির শব্দ পাওয়া যায়। অভিযোগ, স্ত্রীর প্রেমিককে ডেকে এনে হাঁসুয়া দিয়ে কুপিয়ে খুন করেছে আতাউর। ঘটনাকে কেন্দ্র করে তুমুল উত্তেজনা ছড়ায় এলাকায়। খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। ইতিমধ্যেই দেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠানো হয়েছে। রিপোর্ট না আসা পর্যন্ত মৃত্যুর কারণ বলা সম্ভব নয় বলে জানিয়েছেন তদন্তকারীরা। এদিকে অভিযুক্তের কঠোরতম শাস্তির দাবি জানিয়েছে এলাকার বাসিন্দারা।

[আরও পড়ুন: এবার রাজ্যের স্কুলগুলিতে নতুন শ্রেণিতে উঠলেই পড়ুয়াদের ‘গ্র্যাজুয়েশন সেরিমনি’]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement