shono
Advertisement

সুপার ইম্পোজ করা ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়ানোর হুমকি যুবকের, আতঙ্কিত গৃহবধূ

লালবাজারের সাইবার সেলের দ্বারস্থ ওই গৃহবধূ এবং তাঁর স্বামী। The post সুপার ইম্পোজ করা ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়ানোর হুমকি যুবকের, আতঙ্কিত গৃহবধূ appeared first on Sangbad Pratidin.
Posted: 06:20 PM Jan 22, 2020Updated: 09:22 AM Jan 23, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সোশ্যাল মিডিয়ায় দেওয়া ছবি সুপার ইম্পোজের পর ভাইরাল করার হুমকি। তার জেরেই আতঙ্কিত আনন্দপুরের এক দম্পতি। ছবি ভাইরাল যাতে না হয় তার ভয়ে সোশ্যাল মিডিয়ায় আলাপ হওয়া ওই যুবক যা বলছে আপাতত সেই মতো কথাবার্তা চালিয়ে যাচ্ছেন দম্পতি। আনন্দপুর থানায় ওই দম্পতি অভিযোগ দায়ের করেন। বুধবার লালবাজারের সাইবার সেলেও অভিযোগ দায়ের করেছেন ওই গৃহবধূ।

Advertisement

আনন্দপুরের এক গৃহবধূর সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এক যুবকের সঙ্গে আলাপ হয়। প্রায়ই ওই যুবকের সঙ্গে মেসেজ চালাচালি হত ওই গৃহবধূর। আচমকাই ওই যুবক গৃহবধূর নগ্ন ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করে দেওয়ার হুমকি দেয়। তাতেই আতঙ্কিত হয়ে পড়েন গৃহবধূ। গোটা ঘটনাটি তাঁর স্বামীকে জানান তিনি। তাঁর দাবি, যে যুবকের সঙ্গে তিনি মেসেজে কথা বলেন তার প্রোফাইলে থাকা নাম-পরিচয় সবই মিথ্যে। সে গৃহবধূর প্রোফাইলে আপলোড করা সমস্ত ছবি ডাউনলোড করেছে। সেই ছবিগুলি সুপার ইম্পোজ করে। ওই ছবিগুলি বর্তমানে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেওয়ার হুমকি দেওয়া হয় বলে অভিযোগ। গৃহবধূর আরও অভিযোগ, ওই ছবি ভাইরাল করে দেওয়ার হুমকি দিয়ে তাঁকে কুপ্রস্তাব দেওয়া হচ্ছে। তাই বাধ্য হয়েই গৃহবধূ আপাতত সোশ্যাল মিডিয়ায় আলাপ হওয়া যুবকের সঙ্গে বাধ্য হয়ে কথা বলছেন গৃহবধূ। কথা না বললে ছবি ভাইরাল হয়ে যাওয়ার আতঙ্কে দিন কাটছে তাঁর।

[আরও পড়ুন: চিনা ভাইরাসের মোকাবিলায় প্রস্তুত কলকাতা, বেলেঘাটা আইডিতে খুলল বিশেষ ওয়ার্ড]

আনন্দপুর থানায় ওই দম্পতি অভিযোগ দায়ের করেন। বুধবার লালবাজারের সাইবার সেলেও অভিযোগ দায়ের করেছেন ওই গৃহবধূ। তবে এখনও পর্যন্ত কাউকে গ্রেপ্তার করা যায়নি। ওই যুবক ফেক প্রোফাইল তৈরি করায় তার নাম-পরিচয় জানা যায়নি।

The post সুপার ইম্পোজ করা ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়ানোর হুমকি যুবকের, আতঙ্কিত গৃহবধূ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement