shono
Advertisement

ফের বিয়ে করছেন আমির! ‘লাল সিং চাড্ডা’র মুক্তির পরই দিন ঘোষণা করবেন অভিনেতা

পাত্রী কে জানেন?
Posted: 07:11 PM Nov 20, 2021Updated: 07:13 PM Nov 20, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শনিবার সকাল থেকেই টুইটারে ট্রেন্ডিং আমির খান (Aamir Khan)। তার প্রথম কারণ হল আমিরের আগামী ছবি ‘লাল সিং চাড্ডা’র (Lal singh chaddha) মুক্তির তারিখ প্রকাশ পেল। জানা গিয়েছে, আগামী বছর ১৪ এপ্রিল মুক্তি পাবে আমিরের এই ছবি। তবে শুধুই এই কারণই নয়, সোশ্যাল মিডিয়ার হাত ধরে ছড়িয়েছে, বলিউডের মিস্টার পারফেকশনিস্ট নাকি ফের বিয়ে করতে চলেছেন। শুধু তাই নয়, তৃতীয়বার বিয়ের জন্য নাকি অল্প অল্প করে তোড়জোড়ও শুরু করে দিয়েছেন আমির খান। হ্যাঁ, বলিউডের গুঞ্জনে এমনই শোনা যাচ্ছে।

Advertisement

তা ঠিক কী রটেছে?

আমির ও কিরণের বিবাহবিচ্ছেদের খবর পাওয়ার পর স্বভাবতই বলিউডে শুরু হয়েছিল জোর জল্পনা। ঠিক কী কারণে ১৫ বছর পর কিরণ ও আমির এই সিদ্ধান্ত নিলেন তা নিয়েও নানা খবর ঘুরেছে বলি পাড়ায়। তবে এসবের মাঝে নিন্দুকদের নজর গিয়ে ঠেকেছে আমিরের ‘দঙ্গল’ ছবি থেকে বলিউডে পা রাখা অভিনেত্রী ফতিমা সানা শেখের (Fatima sana shaikh) দিকে! অনেকের দাবি ফতিমার প্রতি আমিরের দুর্বলতাই নাকি এই ডিভোর্সে অনুঘটক রূপে কাজ করেছে।

অভিনেত্রী ফতিমা সানা শেখের সঙ্গে আমিরের সম্পর্কের কথা গুঞ্জনপাড়ায় নতুন নয়। ২০১৬ সালে মুক্তি পায় আমিরের দঙ্গল (Dangal) ছবি। এই ছবিতে সুন্দরী ফতিমা সানা শেখকে সুযোগ দেন আমির। শোনা যায়, ফতিমার অডিশন দেখে আমিরই সবুজ সংকেত দেখিয়েছিলেন। তারপর থেকেই আমির-ফতিমাকে নিয়ে গুঞ্জন শুরু। বলিউডের নানা পার্টিতে আমিরের সঙ্গে দেখা যেত ফতিমাকে। আমিরের হাতে হাত দিয়ে মুম্বইয়ের বহু জায়গাতেই ঘুরে বেড়াতে দেখা গিয়েছে ফতিমা ও আমিরকে। এ খবর কিরণ রাওয়ের কানেও গিয়ে পৌঁছায়। তবে এই গুঞ্জন আরও বেড়ে যায়, আমিরের কথাতে আদিত্য চোপড়ার ‘ঠগস অফ হিন্দুস্তান’ ছবিতে ফতিমার সুযোগ পাওয়ার পর থেকে। শোনা যায়, বহু প্রযোজক ও পরিচালককেও নাকি আমির নিজে ফোন করে ফতিমাকে সুযোগ দেওয়ার কথা বলেন। নিন্দুকেরা মনে করছেন ফতিমার প্রতি আমিরের এই প্রেমই ধীরে ধীরে কিরণ রাওয়ের সংসারে আগুন লাগায়। আর যার ফল এই বিবাহবিচ্ছেদ।

 

[আরও পড়ুন: ‘দুই ভারত’ মন্তব্যের জের, উইকিপিডিয়ায় বীর দাস হয়ে গেলেন ‘পাকিস্তানি’ ‘মুসলিম’]

আর এবার রটল, ফতিমার সঙ্গেই নাকি সাত পাকে বাঁধা পড়বেন আমির খান। তবে ফতিমার পাশাপাশি নতুন এক পরিচালকের কথাও শোনা যাচ্ছে। সম্প্রতি নাকি এই পরিচালকের সঙ্গে এদিক-ওদিক দেখা গিয়েছে আমিরকে।

অন্যদিকে আরেকটি গুঞ্জনও রটেছে। অনেকে মনে করছেন এই বিয়ের খবর নাকি একেবারেই ‘লাল সিং চাড্ডা’ ছবির প্রোমোশনের জন্য় আমির নিজেই হাতে রটিয়েছেন। কারণ, গোটা বলিউড জানেন, ছবির প্রোমাশনের জন্য যা কিছু করতে পারেন আমির। তবে আপাতত এই নিয়ে আমিরের তরফ থেকে কোনও মন্তব্য যায়নি।

[আরও পড়ুন: রান্নাবান্নায় মজেছেন মদন মিত্র! নতুন ফুড শো’য়ে ‘ভজহরি’ অবতারে তৃণমূল বিধায়ক]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement