shono
Advertisement

সলমনের বাড়িতে রাতভর পার্টি আমির, শাহরুখের! কোনও ফন্দি আঁটছেন তিন খান? জল্পনা তুঙ্গে

আমিরের আইবুড়ো ভাত নাকি!
Posted: 09:04 AM May 26, 2023Updated: 09:04 AM May 26, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একঘরে বলিউডের তিন খান! না, না, আমির, সলমন, শাহরুখকে এক ঘরে করে দেওয়ার গল্প নয়। বরং ভোর ৪ টে পর্যন্ত এক ঘরে বসে পার্টি করার খবরেই এখন শোরগোল বলিপাড়ায়।

Advertisement

সূত্র বলছে, কয়েকদিন আগে নাকি সলমনের গ্য়ালাক্সি অ্য়াপার্টমেন্টে রাতভোর জমিয়ে পার্টি করেছেন বলিউডের তিন খানজাদা সলমন, আমির ও শাহরুখ। শুধু তাই নয়, সন্ধে হতেই নাকি তাড়াহুড়ো করে সলমনের বাড়িতে হাজির হয়েছিলেন আমির। আর শুটিং সেরে শাহরুখ ও সলমন যোগ দেন আমিরের সঙ্গে।

তা হঠাৎ তিন খান পার্টি করলেন কেন?

এমনিতেই আমির আর ফতিমা সানা শেখের বিয়ের খবরে উত্তাল মায়ানগরী। ঠিক এই সময় তিন খানের পার্টি। অনেকে মনে করছেন আমিরের তৃতীয় বিয়ে আগে হয়তো তিন খান মিলে ব্য়াচেলার পার্টিতে মেতেছেন। তবে সূত্র বলছে, তিনজনে মিলে নাকি নির্ভেজাল আড্ডা দিয়েছেন। লাল সিং চাড্ডা ফ্লপ হওয়ার পর যেভাবে আমির খান নিজেকে ক্য়ামেরার সামনে থেকে দূরে সরিয়ে রেখেছেন, তা নিয়ে নাকি আলোচনাও করেছেন তিন খান। শাহরুখ আর সলমন নাকি আমিরকে ফিরে আসার জন্য অনুরোধ করেছেন।

[আরও পড়ুন: শার্টলেস রণবীরকে দেখে হতবাক আলিয়া! করণের জন্মদিনে নয়া টুইস্ট ‘রকি অউর রানি’র]

তবে শোনা যাচ্ছে, এই পার্টির নেপথ্য়ে রয়েছে বিশাল এক কারণ। এই তিন খান নাকি একসঙ্গে ছবি তৈরি করতে চলেছেন। হয়তো সেই ছবিতে দেখা যেতে পারে তিনজনকে। শুধু তাই নয়, যেহেতু এই তিন খানই অভিনয়ের পাশাপাশি সিনেমা তৈরিতে টাকা ঢালেন, সেহেতু বড়সড় এক প্রোজেক্ট করার কথাও ভাবছেন। তবে সঠিক কী কারণে এই পার্টি তা নিয়ে ধোঁয়াশা রয়েছে। কিন্তু তিন খান যে কোনও মতলবেই এক হয়েছেন তাতে কোনও সন্দেহ নেই।

[আরও পড়ুন: ‘বাপ রে বাপ..’ ১৭০ কোটির সম্পত্তি? মাথা ঘুরে যাবে মনোজ বাজপেয়ীর কথায়!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement