shono
Advertisement

রেজিস্ট্রি বিয়ে সারলেন আমিরকন্যা ইরা, দৌড়ে অনুষ্ঠানে পৌঁছলেন বর, দেখুন বিয়ের ছবি

বাবা-মাকে সাক্ষী রেখেই নতুন জীবনে পা রাখলেন ইরা।
Posted: 08:54 PM Jan 03, 2024Updated: 09:05 PM Jan 03, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভালবেসে লিখে দিলেন নিজের নাম। ফিটনেস কোচ নূপুর শিখারের সঙ্গে রেজিস্ট্রি বিয়ে সারলেন আমির খানের আদরের মেয়ে ইরা (Ira Khan Wedding)। বাবা-মাকে সাক্ষী রেখেই পা রাখলেন নতুন জীবনে। দুজনকে শুভেচ্ছা জানাতে হাজির ছিলেন পরিবারের সদস্য ও প্রিয়জনরা।

Advertisement

ইরা-নূপুরের বিয়ের আগের অনুষ্ঠান। ছবি: ইনস্টাগ্রাম।

বলিউড সাম্রাজ্যের খান-কাপুরদের সন্তানদের থেকে আমির খানের একমাত্র মেয়ে ইরা কোনও অংশে কম নন। সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় তিনি। বোল্ড ফটোশুট করতেও দ্বিধা বোধ করেন না। ফিটনেস ট্রেনার নূপুর শিখারের (Nupur Shikhare) সঙ্গে বহুদিন ধরে সম্পর্কে রয়েছেন ইরা। আমির ও তাঁর প্রথম স্ত্রী রিনারও তাতে কোনও আপত্তি ছিল না। গত বছর থেকেই দুজনের বিয়ের খবর শোনা যাচ্ছিল।

[আরও পড়ুন: ‘বাদামী হায়না’র থেকে শহরকে বাঁচাতে পারবে ‘বটতলার ডিটেক্টিভ’ আবির? চমকে ভরা ট্রেলার]

মঙ্গলবার সলমন খানের গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে ইরা খানের গায়ে হলুদ এবং মেহেন্দি অনুষ্ঠান হয়। মহারাষ্ট্রীয় আচার মেনেই তা করা হয়েছে। আমির-রিনার পাশাপাশি এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আমিরের প্রাক্তন স্ত্রী কিরণ রাও। কিরণের সঙ্গে বেশ ভাল সম্পর্ক ইরার। জানা গিয়েছে, ইরা ও নুপূর দুজনেই চাননি তাঁদের বিয়েতে কেউ উপহার নিয়ে আসুক। বিয়ের উপহার হিসেবে তাঁরা শুভেচ্ছা ও আশীর্বাদকেই গুরুত্ব দিচ্ছেন।

শোনা গিয়েছে, লেহেঙ্গা পরে রেজিস্ট্রি বিয়ে সেরেছেন ইরা। নূপুর বিয়ের আসরে আসেন দৌড়ে। তাঁর পরনে তখন ছিল সাদা শর্টস ও কালো টি শার্ট। সেই অবস্থাতেই রেজিস্ট্রির কাগজে সই করেন। ইরার পরনে ছিল ট্রাডিশনাল লেহেঙ্গা।

সূত্রের খবর মানলে, আইনি বিয়ে সেরেই আনুষ্ঠানিক বিয়ের প্রস্তুতি শুরু করে দেবে ইরা ও নূপুরের পরিবার। উদয়পুরে তিন দিন ধরে হবে সেই রাজকীয় বিয়ে। আপাতত রেজিস্ট্রির পর তাজ ল্যান্ডস এন্ডে রিসেপশনের আয়োজন করা হয়েছে। মেয়ের বিয়েতে অফ হোয়াইট পাঞ্জাবি ও গোলাপি পাগড়ি পরেন আমির। হাজির ছিলেন নীতা ও মুকেশ আম্বানি। 

 

মুকেশ ও নীতা আম্বানিকে স্বাগত জানাচ্ছেন আমির খান।

[আরও পড়ুন: ‘যতটা রক্ত ওদের ঝরেছে, ততটাই রক্ত ঝরবে…’, ‘পারিয়া’র টিজারে হুঙ্কার বিক্রমের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement