shono
Advertisement

ঠিক যেন ‘জোশ’-এর ভাইবোন জুটি শাহরুখ-ঐশ্বর্য, আব্রামকে আলিঙ্গন আরাধ্যার, মিষ্টি ভিডিও ভাইরাল

মিষ্টি ভিডিও দেখে মন জুড়লো নেটপাড়ার।
Posted: 04:02 PM Dec 18, 2023Updated: 04:02 PM Dec 18, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বচ্চন পরিবারের সঙ্গে শাহরুখ-গৌরীর বেশ সুসম্পর্ক। যে কোনও অনুষ্ঠানেই মন্নত, জলসায় অবাধ বিচরণ দুই তারকা পরিবারের। পরবর্তী প্রজন্মের মধ্যেও যে সেই ভাব-ভালোবাসা বজায় রয়েছে, তা বেশ বোঝা গেল ধীরুভাই আম্বানি ইন্টারন্যাশনাল স্কুলের বার্ষিক অনুষ্ঠানে। ভ্রাতৃসম আব্রাম খানকে (AbRam Khan) মঞ্চেই গলা জড়িয়ে ধরে আদর করতে দেখা গেল আরাধ্যা বচ্চনকে (Aaradhya Bachchan)।

Advertisement

আব্রাম-আরাধ্যার সেই মুহূর্তই বর্তমানে নেটপাড়ায় ছড়িয়ে পড়েছে। যা দেখে অনুরাগীরা ২০০০ সালের ‘জোশ’ সিনেমার প্রসঙ্গ টানলেন। যে ছবিতে ভাইবোনের ভূমিকায় অভিনয় করেছিলেন শাহরুখ খান এবং ঐশ্বর্য রাই বচ্চন। ‘জোশ’ ছবিতে একটি গানের দৃশ্যে ঠিক ওই একইভাবে বাদশার গলা জড়িয়ে ধরেছিলেন বোন ঐশ্বর্য। আর সেই সিকোয়েন্সের সঙ্গেই এবার আব্রাম-আরাধ্যার (AbRam Aaradhya) মিষ্টি মুহূর্তের তুলনা টানল নেটপাড়া।

[আরও পড়ুন: ‘অ্যানিম্যাল’-এ রণবীরের মেশিন গানে ৫০০ কেজির স্টিল! কত লোক বানিয়েছেন? শুনলে থ হবেন!]

আব্রাম এবং আরাধ্যা দুজনেই ধীরুভাই আম্বানি ইন্টারন্যাশনাল স্কুলের পড়ুয়া। সম্প্রতি তাদের স্কুলে দিন দুয়েক ব্যাপী বার্ষিক অনুষ্ঠান হয়। সেখানেই নাটক মঞ্চস্থ করে আব্রাম। শুধু তাই নয়, বাবা শাহরুখ খানের সিগনেচার পোজও নকল করে দেখায়। মঞ্চে ছেলের এমন কীর্তি দেখে আবেগে ভেসেছিলেন কিং খান। অন্যদিকে, নাতনির স্কুলের প্রোগ্রামে গিয়ে মুগ্ধ অমিতাভ বচ্চনও। শুধু তাই নয়, আরাধ্যার অভিনয় দেখে প্রশংসায় পঞ্চমুখ তিনি। দাদু হিসেবে তাঁর বুক গর্বে ফুলে উঠেছে। আর সেই প্রেক্ষিতেই নিজের ব্লগে অভিষেক-ঐশ্বর্যকন্যার ভূয়সী প্রশংসা করে লিখলেন, “উত্তরসূরীর অগ্রগতি দেখে গর্বে, আনন্দে বুকটা ভরে গেল।” বিটাউনের পরবর্তী প্রজন্মও যে এখন থেকেই তৈরি হচ্ছে, এদিনের অনুষ্ঠানেই তার ঝলক মিলল।

[আরও পড়ুন: বউমা ঐশ্বর্যর সঙ্গে অশান্তি তুঙ্গে! নাতনিকে নিয়ে অমিতাভের মন্তব্য, ‘আরাধ্যা আর ছোট্টটি নেই’]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement