shono
Advertisement

‘গুন্ডামি ছেড়ে আইনের পথে দেখে ভাল লাগছে’, মামলা প্রসঙ্গে দিলীপ ঘোষকে পালটা অভিষেকের

বেশ কিছুদিন আগে ডায়মন্ড হারবারের তৃণমূল সাংসদের বিরুদ্ধে মামলা করেন দিলীপ ঘোষ।
Posted: 04:41 PM Dec 27, 2020Updated: 04:41 PM Dec 27, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ডায়মন্ড হারবারের সভা থেকে রাজ্য বিজেপির সভাপতিকে একহাত নিলেন তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)। তাঁর বিরুদ্ধে করা দিলীপ ঘোষের মামলা প্রসঙ্গে বললেন, “ওনাকে আইনের পথে হাঁটতে দেখে ভাল লাগল।” আত্মবিশ্বাসী সুরে বললেন, একুশেও বাংলার দায়িত্ব পাবেন মমতা বন্দ্যোপাধ্যায়ই।

Advertisement

একুশের বিধানসভা নির্বাচনকে পাখির চোখ করে ইতিমধ্যেই মিটিং, মিছিল শুরু করেছে তৃণমূল-বিজেপি। উভয়েই চাইছে নিজেদের উন্নয়ন মূলক কাজগুলিকে সকলের সামনে তুলে ধরে লড়াইয়ের ময়দানে এগিয়ে থাকতে। সেইসঙ্গে প্রতিপক্ষকে নাস্তানাবুদ করতে আক্রমণ, পালটা আক্রমণ লেগেই রয়েছে। রবিবার ডায়মন্ড হারবারের সভা থেকেও একাধিক ইস্যুতে কেন্দ্র, প্রধানমন্ত্রী থেকে শুরু করে বঙ্গ বিজেপির নেতা-সকলকেই তোপ দাগলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। লাগাতার ‘ভাইপো’ সম্বোধন করে কটাক্ষ প্রসঙ্গে সুর চড়িয়ে বলেন, “আমি বলেছিলাম ক্ষমতা থাকলে কেউ আমাকা নাম করে আক্রমণ করুন। ভাইপো বলে নয়। তারপর উত্তর দেব। আমি তো নাম করে বলতে পারি কৈলাস বিজয়বর্গীয়র ছেলে গুন্ডা।” এরপরই দিলীপ ঘোষকে ‘গুন্ডা’ কটাক্ষ ও পালটা বিজেপি সাংসদের করা মামলা প্রসঙ্গে অভিষেক বন্দ্যোপাধ্যায় এদিন বলেন, “দিলীপবাবু আমার নামে মামলা করেছিলেন। অনেক কিছু লিখেছিলেন। আমার ভাল লাগল যে উনি গুন্ডাগিরি ছেড়ে আইনের পথে হেঁটেছেন।”

[আরও পড়ুন: ‘এক বাপের ব্যাটা হলে ডায়মন্ড হারবারটা তুলে দেখাক’, শুভেন্দুকে বেনজির আক্রমণ অভিষেকের]

এদিনের সভা থেকে দিলীপ ঘোষের (Dilip Ghosh) ‘বাংলায় অবাঙালিদের অবদান বেশি’ মন্তব্যের পালটা দিতে গিয়ে ডায়মন্ড হারবারের সাংসদ স্মরণ করেন, বিদ্যাসাগর, নেতাজি সুভাষচন্দ্র বোস, রামমোহন রায়দের। প্রশ্ন তোলেন, এই বাঙালিরা না থাকলে আজকের দিনটা আসত কি না। পাশাপাশি হুঙ্কার ছে়ড়ে সাংসদ বলেন, বাংলাকে কোনওভাবেই গুজরাট হতে দেবেন না তাঁরা। চ্যালেঞ্জ ছুঁড়ে বলেন, যতদিন মমতা বন্দ্যোপাধ্যায় রয়েছেন ততদিন বিজেপি যত যাই করুক, লাভ হবে না।

[আরও পড়ুন: বহুতলের ছাদ থেকে ট্যাঙ্ক মাথায় পড়ে ফরিদাবাদে মৃত্যু মুর্শিদাবাদের শ্রমিকের, শোকস্তব্ধ এলাকা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement