shono
Advertisement

দুর্যোগে আটকাল কনভয়, বৃষ্টি মাথায় নিয়েও সিমলাপালে রোড শো, জনতার ভিড়ে মিশলেন অভিষেক

খাতড়ায় রোড শো করবেন অভিষেক।
Posted: 05:24 PM May 23, 2023Updated: 05:24 PM May 23, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দুর্গাপুরের পর বাঁকুড়া। প্রাকৃতিক দুর্যোগের কারণে মাঝপথে আটকাল অভিষেক বন্দ্যোপাধ্যায়ের (Abhishek Banerjee) কনভয়, বাতিল হল সভা। তবে রোড শো করে মানুষের মন জিতে নিলেন অভিষেক।

Advertisement

নবজোয়ার কর্মসূচিতে মঙ্গলবার বাঁকুড়ায় রয়েছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। এদিন সিমলাপালে সভা করার কথা ছিল তাঁর। কিন্তু বাধা হয়ে দাঁড়াল প্রাকৃতিক দুর্যোগ। এদিন বিকেলে প্রবল ঝড় বৃষ্টি শুরু হয় রাজ্যের বিভিন্ন জেলায়। সেই তালিকায় ছিল বাঁকুড়াও। দুর্যোগের জেরে সিমলাপাল যাওয়ার পথে তালডাংরায় আটকে যায় অভিষেক বন্দ্যোপাধ্যায়ের কনভয়। বেশ কিছুক্ষণ সেখানে আটকে পড়েন অভিষেক। পরিস্থিতি খানিকটা স্বাভাবিক হতেই বৃষ্টি মাথায় নিয়ে সিমলাপাল পৌঁছন তিনি। তবে তখনও কালো মেঘে ঢাকা ছিল আকাশ, সঙ্গী বৃষ্টি। যার জেরে বাতিল করতে হয় সভা।

[আরও পড়ুন: ধারের টাকা মেটানোর নামে বন্ধুকে ডেকে নিয়ে গিয়ে কুপিয়ে খুন, সুতিতে আটক ৩]

অভিষেকের সভা বাতিল হয়ে গেলেও তাঁর অপেক্ষায় থাকা মানুষকে নিরাশ করেননি তিনি। এদিন সিমলাপালে প্রায় ১ কিলোমিটার রোড শো করেন অভিষেক। রাস্তার দুধারে ছিল মানুষের ভিড়। অভিষেককে দেখতে, তাঁর কথা শুনতে অপেক্ষা করছিলেন সকলেই। গাড়ির ছাদে উঠে এদিনও জনসংযোগ সারেন অভিষেক। কথা বলেন আমজনতার সঙ্গে। এরপর খাঁতড়ার উদ্দেশ্যে রওনা হন অভিষেরক। সেখানেও রোড শো করার কথা অভিষেকের।

[আরও পড়ুন: রাতের অন্ধকারে হালিশহরে ভাঙা হল স্কুলবাড়ি, কারণ নিয়ে ধোঁয়াশা, ক্ষোভে ফুঁসছে কর্তৃপক্ষ-অভিভাবকরা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement