shono
Advertisement

নিউ ইয়র্কে চিকিৎসকের সঙ্গে অভিষেক, সোশ্যাল মিডিয়ায় ফাঁস ছবি

আগস্টেই কলকাতা ফিরতে পারেন অভিষেক।
Posted: 10:23 AM Aug 09, 2023Updated: 10:28 AM Aug 09, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সম্প্রতি চোখের চিকিৎসার জন্য নিউ ইয়র্ক গিয়েছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। তা নিয়ে কটাক্ষ করতে ছাড়ছেন না বিরোধিরা। অনেকেই প্রশ্ন তুলছেন আদৌ চিকিৎসা করাতে গিয়েছেন কি না, তা নিয়ে। এরই মাঝে প্রকাশ্যে চিকিৎসকের সঙ্গে অভিষেকের ছবি।

Advertisement

২০১৬ সালে ভয়ংকর দুর্ঘটনায় অভিষেক বন্দ্যোপাধ্যায়ের চোখের মণি ব্যাপক ক্ষতিগ্রস্ত হয়েছিল। একের পর এক অস্ত্রোপচার হয়েছে। কলকাতা থেকে সেই চিকিৎসা শুরু হয়। বিদেশে একদফা অস্ত্রোপচার হয়েছে আগেই। তবে তিনি এখনও সুস্থ নন। ফলে সুপ্রিম কোর্ট ও কলকাতা হাই কোর্টের সম্মতি নিয়ে চোখের চিকিৎসা করাতে অভিষেক বন্দ্যোপাধ‌্যায় (Abhishek Banerjee) ফের বিদেশ গিয়েছেন। কিন্তু সেই বিদেশ যাত্রা নিয়ে যে কুৎসিত ব‌্যক্তিগত আক্রমণ শুরু করেছে বিরোধীরা। তবে বারবার ছবি প্রকাশ্যে এনে অভিষেক বুঝিয়ে দিয়েছেন তিনি নিউ ইয়র্কে রয়েছেন। রাস্তার পর এবার প্রকাশ্যে চিকিৎসকের সঙ্গে অভিষেকের ছবি।

[আরও পড়ুন: পাঁচ বছরের জন্য নির্বাচন থেকে নির্বাসন, তোষাখানা মামলায় আরও বিপাকে ইমরান খান]

এই ছবিতে দেখা যাচ্ছে, অভিষেকের পরনে ছাই রঙের শার্ট ও নীল জিন্স, সাদা জুতো। তিনি বসে রয়েছেন। পাশে বসে চিকিৎসক। তাঁর হাতে একটি কাগজ। ছবি দেখে মনে করা হচ্ছে, হাতের কাগজ দেখিয়ে অভিষেককে কিছু বুঝিয়ে দিচ্ছেন চিকিৎসক। শোনা যাচ্ছে, আগস্টের দ্বিতীয় সপ্তাহের পর কলকাতা ফিরতে পারেন তিনি।

[আরও পড়ুন: উদ্ধার দ্বিতীয় বিশ্বযুদ্ধের ‘না ফাটা’ বোমা, আতঙ্কে এলাকা খালি করার নির্দেশ জার্মানিতে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement