shono
Advertisement

জনতার বেছে নেওয়া প্রার্থীকে না মানলেই বহিষ্কার! দলীয় কর্মীদের কড়া বার্তা অভিষেকের

আর কী বললেন অভিষেক?
Posted: 05:41 PM May 25, 2023Updated: 05:41 PM May 25, 2023

সুমিত বিশ্বাস, পুরুলিয়া: সাধারণ মানুষের ভোটে বেছে নেওয়া প্রার্থীকে দলের কেউ মেনে না নিলে তাঁর বিরুদ্ধে কড়া পদক্ষেপের হুঁশিয়ারি আগেই দিয়েছিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)। এবার পুরুলিয়া থেকে অভিষেক জানালেন, প্রার্থীকে কেউ না মানলেই বহিষ্কার করা হবে। এখানেই শেষ নয়, আগামী চার থেকে পাঁচ মাস পঞ্চায়েত স্তরের যাবতীয় কাজ কীভাবে চলছে, তা নিজে দেখবেন বলে জানালেন অভিষেক।

Advertisement

নবজোয়ার কর্মসূচিতে বর্তমানে পুরুলিয়ায় রয়েছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। বৃহস্পতিবার সভা করেন তিনি। সেখান থেকেই একাধিক ইস্যুতে মুখ খোলেন তিনি। এদিনই পঞ্চায়েতের প্রার্থী বাছাই নিয়ে কড়া বার্তা দেন। অভিষেক বন্দ্যোপাধ্যায় আগেই প্রার্থী বাছাইয়ের দায়িত্ব আমজনতার হাতে ছেড়েছেন। যা নিয়ে একাধিক জায়গায় অশান্তিও হয়েছে। এদিন অভিষেক স্পষ্ট করে দিলেন, ব্যালট অনুযায়ী যিনি প্রার্থী হবেন, তাঁকে যদি দলের সদস্যরা মেনে না নেন সেক্ষেত্রে বহিষ্কারের পথেই হাঁটা হবে। তবে এখানেই শেষ নয়, পঞ্চায়েত ভোটে জনতার পছন্দের যিনি জিতে আসবেন, তিনি যদি কাজ না করেন, তাহলেও তাঁকে সরিয়ে দেওয়া হবে। অর্থাৎ অভিষেক এদিন বুঝিয়ে দিয়েছেন সবটাই মানুষের জন্য। নিজের স্বার্থের কথা ভাবলে অথবা মানুষের কাজ না করলে কড়া পদক্ষেপ হবেই।

[আরও পড়ুন: ফেলুদা, টেনিদা, ঘনাদার পর এবার উত্তরপাড়ায় আসছে ‘সাফাদা’, নিয়ম ভাঙলে করবে জরিমানা]

প্রার্থী না হতে পেরে অনেকেই সাময়িকভাবে দলের সঙ্গে দূরত্ব বাড়ান। পরে আবার তাঁদের ফিরে আসতে দেখা যায়। এদিন অভিষেক সাফ জানিয়েছেন, প্রার্থী না হতে পেরে যাঁরা নির্দল হয়ে লড়বেন, তাঁদের আর কখনই দলে নেওয়া হবে না। এতেই স্পষ্ট দলের অন্তর্কলহ রোধে এবার ময়দানে খোদ অভিষেক।

[আরও পড়ুন: ছেলের সঙ্গে উচ্চমাধ্যমিক পাশ করলেন মা, নম্বরের দৌড়ে কে রইলেন এগিয়ে?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার