shono
Advertisement

করোনা আক্রান্ত অভিষেক বন্দ্যোপাধ্যায়ের স্ত্রী, ভরতি বেসরকারি হাসপাতালে

সোমবারই বেসরকারি হাসপাতালে ভরতি করা হয় তাঁকে। The post করোনা আক্রান্ত অভিষেক বন্দ্যোপাধ্যায়ের স্ত্রী, ভরতি বেসরকারি হাসপাতালে appeared first on Sangbad Pratidin.
Posted: 11:18 AM Sep 08, 2020Updated: 11:28 AM Sep 08, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অদৃশ্য ভাইরাসের থাবায় অসুস্থ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের স্ত্রী। বর্তমানে বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে ভরতি রয়েছেন অভিষেক পত্নী রুজিরা। তাঁকে সোমবার রাতে ওই হাসপাতালে ভরতি করা হয়।

Advertisement

সূত্রের খবর, বেশ কয়েকদিন ধরেই রুজিরার শরীরে করোনা সংক্রমণের নানা উপসর্গও দেখা দিচ্ছিল। অসুস্থতা ক্রমশই বাড়তে থাকে। সোমবারই তাঁর কোভিড টেস্ট করানো হয়। রিপোর্ট হাতে আসার পরই জানা যায় রুজিরা করোনা আক্রান্ত। এরপর আর কোনও ঝুঁকি নেওয়া হয়নি। ওই রাতেই তাঁকে বাইপাসের ধারে এক বেসরকারি হাসপাতালে ভরতি করা হয়। গত বছরই পুত্রসন্তানের মা হয়েছেন রুজিরা। তাঁর মেয়ে আজানিয়াও যথেষ্ট ছোট। খুদে আয়াংশ এবং আজানিয়ার মা রুজিরা সংক্রমিত হওয়ায় স্বাভাবিকভাবেই উদ্বেগে গোটা পরিবার।

[আরও পড়ুন: কলকাতা বিশ্ববিদ্যালয়ের পথেই হাঁটল যাদবপুর, বাড়িতে বসে বই দেখে পরীক্ষা দেবেন পড়ুয়ারা]

এদিকে, করোনা সংক্রমিত বিধাননগরের ডেপুটি মেয়র তাপস চট্টোপাধ্যায়ও। তাঁকেও সোমবার রাতেই বাইপাসের ধারে ওই বেসরকারি হাসপাতালে ভরতি করা হয়েছে। তাঁর শরীরেও করোনার নানা উপসর্গ দেখা দিয়েছিল। তাতেই সন্দেহ হওয়ায় কোভিড টেস্ট করানো হয়। পরে রিপোর্টে জানা যায় আশঙ্কাই সত্যি হয়েছে। করোনা থাবা বসিয়েছে বিধাননগরের ডেপুটি মেয়র তাপসবাবুর শরীরেও।

ইতিমধ্যেই শাসকদলের বেশ কয়েকজনের শরীরেই করোনা থাবা বসিয়েছে। সম্প্রতি আক্রান্ত হয়েছেন রাজ্যের খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক। আগে দমকলমন্ত্রী সুজিত বসু এবং সৌমেন মহাপাত্রও কোভিড আক্রান্ত হন। তাছাড়াও শিবপুরের বিধায়ক জটু লাহিড়ী, মহেশতলার বিধায়ক দুলাল দাস, চোপড়ার বিধায়ক রুকবানুর রহমান, জাঙ্গিপাড়ার বিধায়কও করোনা আক্রান্ত হয়েছিলেন। ঘটেছে প্রাণহানিও। করোনা আক্রান্ত ফলতার বিধায়ক তথা তৃণমূলের কোষাধ্যক্ষ তমোনাশ ঘোষ ও এগরার তৃণমূল বিধায়ক সমরেশ দাসের মৃত্যু হয়েছে।

[আরও পড়ুন: আনন্দপুরের পর ফুলবাগান, এবার রেস্তরাঁয় শ্লীলতাহানির চেষ্টা তরুণীর, ধৃত ৩]

The post করোনা আক্রান্ত অভিষেক বন্দ্যোপাধ্যায়ের স্ত্রী, ভরতি বেসরকারি হাসপাতালে appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement